সিনহা হত্যার ভয়াবহ বর্ণনা দিলেন ঘটনাস্থলে থাকা সিফাত (ভিডিও)

|

অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলার রায় দ্রুত কার্যকরের দাবি জানিয়েছেন ঘটনার চাক্ষুষ সাক্ষী ও সিনহার সহকর্মী সাহেদুল ইসলাম সিফাত। যমুনা টেলিভিশনের সাথে সাক্ষাৎকারে দিয়েছেন ঘটনার ভয়াবহ বর্ণনা।

সেদিনকার ঘটনার বিষয়ে জানতে চাইলে সিফাত বলেন, শ্যামলাপুর চেক পোস্টের আগের এপিবিএনের চেকপোস্টে যারা ছিল তারা সামনে যাওয়ার নির্দেশ দেয়। এরপরই পেছন থেকে লিয়াকত হাত উঁচু করে গাড়ি থামাতে বলে এবং গাড়ি থেকে নামতে বলে। গাড়ি থেকে নামা মাত্রই সিনহাকে শুট শুট বলে গুলি করে।

সিফাত আরও বলেন, গাড়ি থেকে সিনহা যখন নামেন তখন দুই হাত উঁচু রেখেই বারবার লিয়াকতকে শান্ত হতে বলেন। কিন্তু লিয়াকত কোনো কথাই বলেনি। সিফাতের দাবি, স্থানীয়রা এসে সিনহার কাছে ওসি প্রদীপের বিরুদ্ধে নানা ধরনের অভিযোগ করত। তার অপকর্মের কথা বলত। বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অভিযোগও করত অনেকে। আর এইসব অভিযোগ মেজর (অব.) সিনহা ভিডিও করত। আর এই কথা প্রদীপরা জেনে যায়। মূলত সেখান থেকেই সিনহার প্রতি তাদের ক্ষোভ সৃষ্টি হয়।

নিহত সিনহা রাশেদের সহকর্মী সিফাত বলেন, এই অপরাধীদের বিরুদ্ধে যে রায় দেয়া হয়েছে এই রায় যত দ্রুত কার্যকর হবে তত বেশি ভালো।

উল্লেখ্য, চাঞ্চল্যকর মেজর (অব.) সিনহা হত্যা মামলার রায় ঘোষণা করা হয় সোমবার (৩১ জানুয়ারি) বিকেলে। এই মামলায় বরখাস্তকৃত ওসি প্রদীপ কুমার দাশ ও পরিদর্শক লিয়াকত আলীর মৃত্যুদণ্ড ঘোষণা করেন কক্সবাজারের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ ইসমাইল। রায়ে বরখাস্তকৃত এসআই নন্দদুলাল রক্ষিত, কনস্টেবল সাগর দেব ও রুবেল শর্মাসহ ৬ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দেয়া হয় এবং খালাস দেয়া হয় ৭ জনকে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply