চার্জে থাকা অবস্থায় মোবাইল বিস্ফোরণ, গৃহবধূর মৃত্যু

|

ছবি: সংগৃহীত

প্রযুক্তির ব্যবহার মানুষের যোগাযোগমাধ্যম সহজ করেছে। আর সেই প্রযুক্তি ব্যবহারে সচেতনতার অভাবে ঘটছে ছোট-বড় দুর্ঘটনা। ভারতের দক্ষিণ ২৪ পরগনায় মোবাইলে চার্জ দিতে দিতে গিয়েই ঘটেছে বড় এক দুর্ঘটনা। চার্জে থাকা অবস্থায় মোবাইল ফেটে গুরুতর আহত হন গৃহবধূ শম্পা বৈরাগী। পরে উদ্ধার করে তাকে কলকাতায় চিত্তরঞ্জন হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জিনিউজের প্রতিবেদনে বলা হয়, ২৪ পরগনা কুলপির রামকৃষ্ণপুর এলাকার বাসিন্দা ছিলেন গৃহবধূ শম্পা বৈরাগী। পরিবারের সূত্রে জানা গেছে, সোমবার (৩১ জানুয়ারি) ঘরের দরজা বন্ধ করে মোবাইল চার্জ দিচ্ছিলেন তিনি। চার্জে থাকা অবস্থায় মোবাইলে কথা বলছিলেন বলে ধারণা করা হয়।

আরও পড়ুন: নতুন বউকে আনতে রয়েল এনফিল্ড ভাড়া চেয়ে শিক্ষকের স্ট্যাটাস

আর তারপরই বিস্ফোরণের মতো জোরে ৩ বার শব্দ হয়। শব্দ পেয়ে ছুটে আসেন ওই গৃহবধূর বাড়ির লোকজন। তারা এসে দেখেন যে, চার্জ দেয়া অবস্থায় মোবাইলটি সম্পূর্ণ ফেটে গেছে। তার জেরে গুরুতর আহত হয়েছেন ওই গৃহবধূ।

অবস্থার অবনতি হওয়ায় আশঙ্কাজনক অবস্থায় তাকে কলকাতায় চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সকালে মৃত্যু হয় তার। এই ঘটনায় শোকস্তব্ধ গোটা পরিবার। কেউ কল্পনাই করতে পারছে না যে, মোবাইলে চার্জ দেয়া থেকে কত বড় বিপদ ঘটে গেল। এই ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply