গাইবান্ধায় চিকিৎসাধীন অবস্থায় জেলা কারাগারের হাজতির মৃত্যু

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধা জেলা কারাগারে থাকা মাদক মামলার হাজতি বিল্লাল হোসেনের (৫০) মৃত্যু হয়েছে। বিল্লাল হোসেন গোবিন্দগঞ্জ উপজেলার কাটাবাড়ি এলাকার মৃত মহির উদ্দিনের ছেলে।

বুধবার (২ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১১টার দিকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মাদক মামলার আসামি বিল্লাল হোসেন গত ২০২১ সালের ১৬ সেপ্টেম্বর থেকে কারাগারে ছিলেন।

আজ দুপুরে বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধা জেলা কারাগারের জেলার মো. আমজাদ হোসেন জানান, মাদক মামলার আসামি বিল্লাল হোসেন কারাগারে থাকার পর থেকেই শ্বাসকষ্টসহ অন্যান্য রোগে আক্রান্ত ছিলেন। গত মঙ্গলবার বিকালে বেশি অসুস্থ বোধ করলে তাকে গাইবান্ধা পুলিশ হাসপাতালে পাঠানো হয়। অবস্থার অবনতি হলে আজ বুধবার তাকে পুলিশ হাসপাতাল থেকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় গাইবান্ধা সদর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ বিষয়ে গাইবান্ধা জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. মাহবুব হোসেন জানান, শ্বাসকষ্টসহ অন্যান্য জটিলতায় বিল্লাল হোসেনকে খারাপ অবস্থায় হাসপাতালে আনা হয়। চিকিৎসা শুরুর প্রথমদিকেই তার মৃত্যু হয়। তার পোস্টমর্টেম করার জন্য আবাসিক চিকিৎসকের নেতৃত্বে দুই সদস্যের টিম গঠন করা হয়েছে।

আরও পড়ুন: ছদ্মবেশে থেকেছেন ২৩ বছর; অবশেষে গ্রেফতার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply