নারায়ণগঞ্জে চাল ব্যবসায়ী সেজে ঘাতককে গ্রেফতার করলো পুলিশ

|

আটককৃত ট্রাক চালক টিপু

সিনিয়র করেসপন্ডেন্ট:

নারায়ণগঞ্জ বন্দরের ট্রাক হেলপার আকাশ (২১) হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত ট্রাক চালক আরিফুর রহমান টিপু (৩০)কে গ্রেফতার করা হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করেছে পুলিশ।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) বিকেলে গ্রেফতারকৃত আরিফুর রহমান টিপু আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়। এ সময় হত্যাকাণ্ডের দায় স্বীকারসহ আদালতে আরও চাঞ্চল্যকর তথ্য দিয়েছে টিপু।

টিপুর স্বীকরোক্তিমূলক জবানবন্দীর বরাতে পুলিশ জানিয়েছে, কুমিল্লার কোতয়ালী থানার সুজানগর গ্রামের আকাশ খণ্ডকালীন হেলপার হিসেবে একটি ট্রাকে কাজ করতো। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সে ও তার ট্রাকের ড্রাইভার টিপু কুমিল্লা থেকে পুরনো বই ও কাগজের চালান নিয়ে ঢাকার মাতুয়াইলের উদ্দেশে রওনা হয়।

শুক্রবার (১৪ জানুয়ারি) ভোরে সিদ্ধিরগঞ্জের শিমরাইল ট্রাকস্ট্যান্ডে পৌঁছে ট্রাকের মধ্যেই ঘুমিয়ে পড়ে তারা। এ অবস্থায় ট্রাক থেকে মালামাল খালাসের জন্য মালামালের মালিক মোবাইলে ফোন দেয়। চালক টিপু নিজে ঘুম থেকে উঠে হেলপার আকাশকেও উঠতে বলে। এসময় আকাশ ঘুম থেকে উঠতে পারবে না বলে জানায়। এতে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। এসময় উভয়েই পরস্পরের মা-বাবা তুলে গালি দিলে ক্ষিপ্ত হয়ে টিপু ট্রাকের সিটের সাথে গলা চেপে ধরে শ্বাসরোধ করে হত্যা করে আকাশকে। পরে আকাশের নিথর দেহ সিটের পিছনে লুকিয়ে রেখে ট্রাক নিয়ে মাতুয়াইল গিয়ে মালামাল খালাস করে।

এরপর, বন্দরের জাঙ্গাল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে মৃতদেহ ফেলে ট্রাক নিয়ে পালিয়ে যায় টিপু।

অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন জানান, ১৬ জানুয়ারি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে মৃতদেহ পড়ে থাকতে দেখে মোবাইল ফোনে বিষয়টি পুলিশকে জানায় এক পথচারী। ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের পর পকেটে থাকা মোবাইল ফোনের মাধ্যমে নিহতের পরিচয় শনাক্ত করে পুলিশ। এরপর আকাশের বাবা মোতালেব অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে বন্দর থানায় একতি হত্যা মামলা দায়ের করেন।

মামলার পর হত্যাকারীদের গ্রেফতার ও হত্যার রহস্য উদঘাটনে মাঠে নামে পুলিশ। এরপর চাল ব্যবসায়ী সেজে গত ২৯ জানুয়ারি জুরাইনের চালের আড়ৎ থেকে ট্রাক চালক টিপুকে গ্রেফতার করে পুলিশ।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply