টাকার বিনিময়ে জিতিয়ে দেয়ার আশ্বাসকারী নির্বাচন কর্মকর্তার প্রত্যাহার চেয়ে চিঠি

|


স্টাফ করেসপনডেন্ট, রংপুর:

যমুনা টেলিভিশনে সংবাদ প্রকাশের পর রংপুরের মিঠাপুকুর উপজেলা নির্বাচন কর্মকর্তা আবদুল হান্নানকে প্রত্যাহার এবং তার বিরুদ্ধে যথাযথ প্রশাসনিক ব্যবস্থা গ্রহণের সুপারিশ করে প্রধান নির্বাচন কমিশনার এবং ইসি সচিবালয়ে চিঠি দিয়েছেন রংপুর জেলা নির্বাচন কর্মকর্তা।

ওই নির্বাচন কর্মকর্তা বালারহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনের মেম্বার প্রার্থী রফিকুল ইসলাম এর সাথে ৫ লাখ টাকায় জিতিয়ে দেয়ার চুক্তি করেন এ সংক্রান্ত একটি অডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে।

আরও পড়ুন: টাকার বিনিময়ে জিতিয়ে দেয়ার আশ্বাস, মেম্বার প্রার্থী ও নির্বাচন কর্মকর্তার অডিও ভাইরাল

রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জিএম সাব উদ্দিন যমুনা টেলিভিশনকে জানান, গণমাধ্যমে প্রকাশিত সংবাদ এবং ভাইরাল হওয়া অডিও সংযুক্ত করে মিঠাপুকুর উপজেলা নির্বাচন কর্মকর্তা আবদল হান্নানকে প্রত্যাহার এবং তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করার জন্য বেলা সাড়ে বারোটয় আমরা একটি চিঠি প্রধান নির্বাচন কমিশনার এবং নির্বাচন সচিবালয়ে প্রেরণ করেছি। আশা করছি দ্রুত সময়ের মধ্যে নির্বাচন সচিবালয় থেকে আমরা সিদ্ধান্ত পাবো। সেই সিদ্ধান্ত অনুযায়ী আব্দুল হান্নানের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

তিনি আরও জানান, নির্বাচন কমিশন তাকে প্রত্যাহারের আদেশ দিলে সেখানে নতুন করে আরেকজন নির্বাচন অফিসার সংযুক্ত করা হবে। আইনানুগ সুষ্ঠু এবং অবাধ নির্বাচনের জন্য আমরা বদ্ধপরিকর। কোনো কর্মকর্তার একক দায় নির্বাচন কমিশন নিবে না।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply