গুরুদাসপুর উপজেলা বিএনপি সভাপতির রগ কেটে দিলো প্রতিপক্ষ

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরের গুরুদাসপুরের সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি আব্দুল আজিজের রগ কেটে দিয়েছে প্রতিপক্ষ।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার নয়াবাজার এলাকায় এই ঘটনা ঘটে। আহত আব্দুল আজিজকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন জানান, উপজেলার ধারাবারিষা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আওয়ামী লীগ সমর্থক আমিরুল ইসলামের সাথে বিএনপি নেতা আব্দুল আজিজের দীর্ঘদিন ধরেই রাজনৈতিক বিরোধ চলে আসছিল। সন্ধ্যায় আজিজ নয়াবাজার গ্রামে একটি জানাযায় অংশগ্রহণ শেষে বাড়ি ফিরছিলেন। পথে আমিরুলের নেতৃত্বে ৮ থেকে ১০ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আজিজের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় হামলাকারীরা প্রথমে আজিজকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে। পরে ধারালো হাসুয়া দিয়ে তার বাম পায়ের রগ কেটে দেয় তারা। এ সময় আজিজের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে এলাকাবাসী আব্দুল আজিজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে সেখানে চিকিৎসাধীন আছেন তিনি। এর পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দোষীদের আটকে পুলিশ অভিযান শুরু করেছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply