ইউপি নির্বাচন উপলক্ষে ৬ ও ৭ ফেব্রুয়ারি বন্ধ থাকবে সাজেক

|

ফাইল ছবি

রাঙামাটি প্রতিনিধি:

ইউপি নির্বাচন উপলক্ষে আগামী ৬ ও ৭ ফেব্রুয়ারি দুই দিনের জন্য রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক পর্যটনকেন্দ্র বন্ধ ঘোষণা করেছে প্রশাসন। সেই সাথে দুই দিনের জন্য সাজেকের সব রিসোর্ট মালিকদের বুকিং নিতে নিষেধ করা হয়েছে প্রশাসনের পক্ষ থেকে। বন্ধ থাকবে পর্যটকবাহী পরিবহন চলাচলও।

বিষয়টি নিশ্চিত করেছেন সাজেকের কয়েকজন রিসোর্ট মালিক।

এদিকে প্রশাসন সূত্রে জানা গেছে, আগামী ৭ ফেব্রুয়ারি সপ্তম ধাপের ইউপি নির্বাচনে রাঙামাটির বাঘাইছড়িতে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচন সুষ্ঠুভাবে শেষ করতে বাঘাইছড়ি এবং সাজেকে সব ধরনের পর্যটনকেন্দ্র বন্ধ ঘোষণা করা হয়েছে। পর্যটকবাহী যানবাহনও বন্ধ রাখতে বলা হয়েছে।

এ বিষয়ে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. শরীফুল ইসলাম বলেন, আগামী ৭ ফেব্রুয়ারি বাঘাইছড়ি উপজেলায় ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই সাজেক এলাকার সব পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে। ইতোমধ্যে প্রশাসন থেকে সাজেকের সব রিসোর্ট মালিককে ৬ ও ৭ ফেব্রুয়ারির জন্য বুকিং নিতে নিষেধ করা হয়েছে।

এদিকে, এক ঘোষণায় কটেজ মালিক সমিতি অফ সাজেক জানিয়েছে, এতদ্বারা সকল ট্যুরিস্ট এবং রিসোর্ট মালিক ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সাজেক ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আগামী ৬ এবং ৭ ফেব্রুয়ারি সাজেকের সকল রিসোর্ট ও কটেজ বন্ধ থাকবে। নির্বাচনের গুরুত্ব এবং ভাবগাম্ভীর্য বজায় রাখতে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা প্রদানে অনুরোধ করা হলো।


/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply