ভুলে নগ্ন ছবি পোস্ট আর্জেন্টাইন গোলরক্ষকের, গোলপোস্টে দক্ষ হলেও গোপনীয়তা রক্ষায় ব্যর্থ

|

হুয়ান মুসো ও তার পোস্ট করা ছবির একাংশ। ছবি: সংগৃহীত

বান্ধবীকে ধন্যবাদ জানাতে গিয়ে বিপাকে পড়েছেন আতালান্তার আর্জেন্টাইন গোলরক্ষক হুয়ান মুসো। ভুলে সামাজিক যোগাযোগমাধ্যমে সম্পূর্ণ বিবস্ত্র অবস্থায় নিজের ছবি পোস্ট করে বসেছেন ২৭ বছর বয়সী এই তারকা ফুটবলার।

সংবাদ মাধ্যম মার্কার এক প্রতিবেদনে বলা হয়েছে, ছুটি কাটাতে নিজ দেশ আর্জেন্টিনায় পৌঁছানোর পর মুসো দেখেন, তার বান্ধবী আন্না আরিয়াউদো কয়েকটি হৃদয় আকারের বেলুনে রুম সাজিয়েছেন। তা দেখে তিনি এতই মুগ্ধ হন যে, ছবি তুলে বান্ধবীকে ধন্যবাদ জানাতে ইনস্টাগ্রামে পোস্ট করেন।

কিন্তু এই ছবি পোস্ট করে বিপাকে পড়ে যান মুসো! ছবি তোলার সময় কোণায় যে আয়না ছিল তা খেয়াল করেননি। ছবিটি যে তিনি সম্পূর্ণ বিবস্ত্র অবস্থায় তুলেছেন তা বুঝতে বাকি নেই কারও।

মুসো টের পাওয়ার আগেই আর্জেন্টাইন গোলরক্ষকের পোস্ট করা সেই ছবি ইতোমধ্যে হাজার হাজার লোক দেখেছেন।
একপর্যায়ে তিনি বুঝতে পেরে ছবি পাল্টে ফেলেছেন তিনি। নতুন পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, তার পুরো শরীর কাপড়ে ঢাকা। দ্বিতীয় ছবির পোস্টে তিনি লিখেছেন, ‘সঠিক ছবি’।

আর সেই ‘সঠিক ছবি’ পুনরায় শেয়ার করে ক্যাপশনে তার বান্ধবীও লিখেছেন, আমি তোমাকে অত্যন্ত ভালোবাসি।

আর্জেন্টিনার অন্যতম প্রতিভাবান গোলকিপার মানা হয় হুয়ান মুসোকে। এমিলিয়ানো মার্টিনেজ আর্জেন্টিনার মূল গোলকিপার হলেও, হুয়ান মুসো পিছিয়ে নেই। মার্টিনেজ যখনই খেলতে পারেন না, ডাক পড়ে মুসোর। অনেকের মতে, মার্টিনেজের চেয়েও মুসো প্রতিভাবান। আর্জেন্টিনার দ্বিতীয় গোলকিপার হিসেবে তার জায়গাটা তাই পাকাই বলা চলে।

আরও পড়ুন- ৩৫০ টাকায় কেনা ছবির দাম উঠেছে ৮০ কোটি, ৪৩০ কোটি চাচ্ছেন বৃদ্ধা!

এনবি/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply