ইলিয়াস কাঞ্চনকে শপথ পাঠ করালেন মিশা, নির্বাচিতদের উদ্দেশে প্রাক্তন সভাপতি যা বললেন

|

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চন শপথ গ্রহণ করেছেন। রোববার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এফডিসির উন্মুক্ত প্রাঙ্গণে তাকে শপথ পাঠ করিয়েছেন সংগঠনটির প্রাক্তন সভাপতি মিশা সওদাগর। এরপর নিয়ম অনুযায়ী সমিতির অন্যান্য নির্বাচিত নেতাদের শপথ পাঠ করিয়েছেন ইলিয়াস কাঞ্চন।

সবার শপথ গ্রহণ শেষে ইলিয়াস কাঞ্চনের উদ্দেশে মিশা সওদাগর বলেন, আপনি আলোকিত মানুষ। আপনার আলোয় শিল্পী সমিতিকে আলোকিত করবেন। এখানে সবাই আসলে খুশি হতাম। ভবিষ্যতে সবাই যেন আসে, সেই ব্যবস্থা আপনি করবেন।

নির্বাচিতদের উদ্দেশে শিল্পী সমিতির সাবেক এই সভাপতি আরও বলেন, এই প্যানেলকে আমরা (বিগত প্যানেল) যেকোনো সহযোগিতা করব। পেছনে কী হয়েছে সেটা মনে রাখার দরকার নেই। উনার (ইলিয়াস কাঞ্চন) ও উনার টিমের ডাকে আমি সবসময় আসব।

শপথ পাঠ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিংবদন্তি নায়ক আলমগীর, পরিচালক সোহানুর রহমান সোহান, দেলোয়ার জাহান ঝন্টুসহ অনেকেই।

এদিন শপথ গ্রহণ করেছেন সাধারণ সম্পাদক পদে জয়ী হওয়া নায়িকা নিপুন, সহ-সাধারণ সম্পাদক পদে বিজয়ী সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক শাহনূর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মামনুন ইমন। এছাড়াও ছিলেন কার্যকরী পরিষদে জয়লাভ করা অমিত হাসান, ফেরদৌস, কেয়া, জেসমিন প্রমুখ।

উল্লেখ্য, গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছিল চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচন। এর প্রাথমিক ফলাফলে সভাপতি পদে জয়ী হন ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন জায়েদ খান। তবে পরবর্তীতে জায়েদ খানের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ ওঠে। অভিযোগটি তোলেন তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী নায়িকা নিপুন। এরই প্রেক্ষিতে শনিবার (৫ ফেব্রুয়ারি) নির্বাচনের আপিল বোর্ড জায়েদ খানের প্রার্থিতা বাতিল ঘোষণা করে। আর তাতে নিপুন জয় পান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply