খালেদা জিয়া সুস্থ হলেও বিএনপির নেতাকর্মীরা মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছে: তথ্যমন্ত্রী

|

সিনিয়র স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ:

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সুস্থ হলেও তার দলের নেতাকর্মীরা মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

রোববার (৬ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন ড. হাছান মাহমুদ।

এ সময় তিনি আরও বলেন, দেশের বিরুদ্ধে বিদেশে কথা বলে উন্নয়ন কাজকে ব্যাহত করছে বিএনপি। তারা যদি বিদেশে বসে দেশের নামে বিষোদগার না করতো তাহলে দেশ উন্নতির আরও শিখরে পৌঁছাতো। দেশের বর্তমান উন্নয়ন কর্মকাণ্ড দেখে বিএনপির মাথা নষ্ট হয়েছে। তাই তাদের দলের চেয়ারপারসনের অসুস্থতার কথা বাদ দিয়ে এখর আবার বিদেশে দেশের বদনাম করার জন্য লবিস্ট নিয়োগ করেছে।

‌আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব বিশ্ব দরবারে স্বীকৃত। বিশ্ব নেতারা তার নেতৃত্বের ভূয়সী প্রসংশা করেছেন। আর খালেদা জিয়া তার শাসনামলে লুটপাটের রাজত্ব কায়েম করেছিলেন।

সম্মেলন উদ্বোধন করেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. কে এম হোসেন আলী হাসান। এ সময় বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ-২ (সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না, শাহজাদপুর আসনের সংসদ সদস্য মেরিনা জাহান কবিতা প্রমুখ।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply