নরসিংদীতে স্বামীকে মারধর করে স্ত্রীকে ধর্ষণ, গ্রেফতার দুজনের একদিন করে রিমান্ড

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর পলাশের ঘোড়াশালে স্বামীকে মারধর করে স্ত্রীকে পালাক্রমে ধর্ষণের ঘটনায় গ্রেফতার দুই যুবকের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে নরসিংদীর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাদের রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়। পুলিশ দুজনের ৭ দিন করে রিমান্ড আবেদন করলে বিচারক মেহেনাজ সিদ্দিক তাদের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, গত শনিবার বিকেলে ঘোড়াশাল ফ্ল্যাগ রেলওয়ে স্টেশনে ঘুরতে গিয়েছিলেন ভুক্তভোগী ওই স্বামী-স্ত্রী। সন্ধ্যার দিকে স্বামীকে মারধর করে স্ত্রীকে দেড় কিলোমিটার দূরের একটি নির্জন স্থানে নিয়ে যাওয়া হয়। পরে দুই রেললাইনের মাঝে একটি নির্জন স্থানে ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করেন তিন যুবক।

গ্রেফতারের পর রিমান্ডে থাকা দুজন হলেন- পলাশের ঘোড়াশাল পৌর এলাকার টেঙ্গরপাড়া এলাকার মৃত শাহ আলমের ছেলে মো. রাজিব (৩০) ও চামড়াব এলাকার মো. নজরুল ইসলামের ছেলে মো. রিফাত (২০)।

মামলার তদন্ত কর্মকর্তা ও নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী জানান, এই ঘটনায় গ্রেফতার দুজনের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এছাড়া ওই নারীকে নরসিংদী সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। অন্য অভিযুক্তকেও গ্রেফতারের জন্য চেষ্টা চালাচ্ছে পুলিশ।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply