গাজীপুরে হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে কালিয়াকৈরে মাঝুখান এলাকায় প্রকাশ্য দিবালোকে আব্দুল মান্নানকে হত্যা মামলার প্রধান আসামি আওয়ামী লীগ নেতা সেলিম হোসেনকে (৪১) গ্রেফতার করেছে র‍্যাব। রোববার (৬ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর যাত্রাবাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়।

সোমবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে কালিয়াকৈর থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‍্যাব। গ্রেফতারকৃত সেলিম হোসেন গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মাঝুখান গ্রামের আ. মজিদের ছেলে ও মৌচাক ইউনিয়ন আওয়ামীলীগের দফতর সম্পাদক।

র‍্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এসএম মাঈদুল ইসলাম জানান, গত ৮ জানুয়ারি গাজীপুরের মাঝুখান এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে কৃষক আব্দুল মান্নানকে প্রকাশ্য দিবালোকে পিটিয়ে আহত করে সেলিম হোসেন ও তার স্ত্রী আফরোজা আক্তার ঝুমুরসহ বেশ কয়েকজন। পরবর্তীতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৯ জানুয়ারি ভোরে মারা যায় আব্দুল মান্নান।

এরপর নিহতের ছেলে বাদী হয়ে সেলিমকে প্রধান আসামি করে কালিয়াকৈর থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে ৯ জানুয়ারি আফরোজা আক্তার ঝুমুরকে গ্রেফতার করে পুলিশ। এরপর থেকে সেলিম ও তার পরিবারের লোকজন আত্মগোপন করেন। গত রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর যাত্রাবাড়ী থেকে মামলার প্রধান আসামি সেলিম হোসেনকে গ্রেফতার করে র‍্যাব। সোমবার বিকেলে কালিয়াকৈর থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply