আসছে নতুন ‘বড়ে মিঞা ছোটে মিঞা’

|

ছবি: সংগৃহীত

নব্বইয়ের দশকে মুক্তি পেয়েছিল অমিতাভ বচ্চন ও গোবিন্দা জুটির ছবি ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। কমেডি এই ছবি সেইসময় ব্যাপক পছন্দ করেছিলো দর্শক। শনিবার এই ছবির প্রযোজনা সংস্থার তরফ থেকে জানানো হয়, বড়পর্দায় ফিরছে ‘বড়ে মিঞা ছোটে মিঞা’।

রোববার সকালেই প্রকাশ্যে আসার কথা ছিল নতুন টিজারের। কিন্তু সেদিন লতা মঙ্গেশকরের প্রয়াণের কারণে সিদ্ধান্ত বদলে ফেলেন তারা। অবশেষে মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) সামনে এলেন নতুন বড়ে মিঞা ও ছোটে মিঞা। এবার আর অমিতাভ ও গোবিন্দা নন, তাদের সরিয়ে সেই জায়গা নিলেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফ।

এই প্রথম বলিউডের কোনো ছবির ঘোষণার জন্য শ্যুট করা হয়েছে আদ্যোপান্ত অ্যাকশনে ভরপুর একটি প্রোমো। ইতোমধ্যেই অক্ষয় কুমার এবং টাইগার শ্রফের পর্দার রসায়ন নজর কেড়েছে দর্শকদের। প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তারা। এই জুটি বড়পর্দায় আসছে ২০২৩ সালের ক্রিসমাসে। ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘সুলতান’ এবং ‘ভারত’-এর মতো সুপারহিট ছবি উপহার দেয়ার পর এবার ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ পরিচালনা করবেন পরিচালক আলি আব্বাস জাফর।

আরও পড়ুন: অক্ষয়ের বিশ্বাস ভেঙেছেন কপিল! সম্পর্কে ফাটল

ছবির প্রযোজক বাসু ভগনানি বলেছেন, এটি আমার হৃদয়ের খুব কাছের একটি ছবি কারণ দুই কিংবদন্তি অমিতাভ এবং গোবিন্দাকে পেয়েছিলাম এক ছবিতে এবং আমার প্রিয় ডেভিড সেই সময় এই ছবি পরিচালনা করেছিলেন। আলি আব্বাস জাফরের সঙ্গে আমার ছোটে মিঞা জ্যাকি সেই জাদু আবার তৈরি করছে। ২০২৩ সালে নতুন প্রজন্মের দর্শকদের জন্য অক্ষয় কুমার এবং টাইগার শ্রফকে আমাদের ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ হিসেবে পেয়ে আমি আনন্দিত।

প্রসঙ্গত, হিন্দি, তেলেগু, তামিল, কন্নড় এবং মালায়ালামসহ পাঁচটি ভাষায় মুক্তি পেতে চলেছে ‘বড়ে মিঞা ছোটে মিঞা’, যা বক্স অফিসের সমস্ত রেকর্ড ভাঙবে বলে আশাবাদী প্রযোজক।

সূত্র: জি নিউজ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply