‘থুতু’ বিতর্কে শাহরুখের পাশে শিবসেনা নেতা

|

ছবি: সংগৃহীত।

মুম্বাইয়ের শিবাজি পার্কে জনপ্রিয় কণ্ঠশিল্পী লতা মঙ্গেশকরের শেষকৃত্যে প্রার্থনার সময় মাস্ক নামিয়ে ফুঁ দিয়েছিলেন শাহরুখ খান। এরপর এক পক্ষ দাবি করে মাস্ক নামিয়ে আসলে থুতু দিয়েছিলেন শাহরুখ। এ নিয়ে তর্ক-বিতর্ক কম হয়নি। তবে এবার শাহরুখের পাশে দাঁড়ালেন মহারাষ্ট্রকেন্দ্রিক হিন্দুত্ববাদী গোষ্ঠী শিবসেনার নেতা সঞ্জয় রাউত।

শাহরুখের বিরুদ্ধে ইন্টারনেটে মিথ্যা প্রচারের নিন্দা জানিয়েছেন শিবসেনার এই নেতা। এছাড়া বিতর্ক ছড়ানো বিজেপি নেতা অরুন যাদবের বিরুদ্ধে মহারাষ্ট্র সরকার কেন কোনো পদক্ষেপ গ্রহণ করলো না সেই প্রশ্নও তুলেছেন তিনি।

সঞ্জয় বলেন, যেভাবে শাহরুখকে ট্রল করা হয়েছে তা লজ্জাজনক। লতাজির মৃত্যুর দুঃখজনক ঘটনাকে কেন্দ্র করেও কিছু লোক ধর্মের নামে রাজনীতি করছে। আমরা সবাই জানি এসব কোন মানুষগুলো করে।

রোববার (৬ ফেব্রুয়ারি) লতা মঙ্গেশকরের শেষকৃত্যে প্রার্থনার শেষে ফুঁ দেন শাহরুখ। মুসলিম রীতি অনুযায়ী, যে ব্যক্তির জন্য প্রার্থনা করা হচ্ছে তাকে লক্ষ্য করে ফুঁ দিতে হয়। এতে তার থেকে অশুভ শক্তি দূর হয়। কিন্তু বিজেপি নেতা অরুন যাদব টুইটারে শাহরুখের মোনাজাতের ভিডিও শেয়ার করে লেখন, ইনি কি থুতু ছেটালেন? বিতর্কের শুরু এখান থেকেই।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply