রাজবাড়ী‌তে জোড়া হত্যা মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার ৫

|

চায়ের মধ্যে মেশানো হচ্ছে ঘুমের ওষুধ। প্রতীকী ছবি।

রাজবাড়ী প্রতি‌নি‌ধি:

সাম্প্রতিক সম‌য়ে রাজবাড়ী‌তে জোড়া হত্যা মামলার রহস্য উদঘাট‌নের পাশাপা‌শি ই‌জিবাইক চোরচ‌ক্রের ৫ সদস্যকে গ্রেফতার ও লুণ্ঠিত ই‌জিবাইক উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ।

বুধবার (৯ ফেব্রুয়ারি) বেলা সা‌ড়ে ১১টায় রাজবাড়ী পু‌লিশ সুপার কার্যাল‌য়ে এক প্রেস ব্রিফিং‌য়ে এ তথ্য জানান পু‌লিশ সুপার এমএম শা‌কিলুজ্জামান।

গ্রেফতারকৃতরা হ‌লেন- মো. ‌আশিক ওর‌ফে আকাশ মাদবর (১৯), মো. র‌বিন হো‌সেন (২২), মো. নিজাম উ‌দ্দিন ওর‌ফে সালমান (৩০), মো. আকরাম হো‌সেন (২৬) ও মো. সাদ্দাম হো‌সেন (২৬)।

সংঘবদ্ধ চোরচক্রকে ধ‌রে আইনের আওতায় আনতে গ্রেফতারকৃত‌দের ঠিকানা প্রকাশ ক‌রা হয়‌নি। দে‌শের বি‌ভিন্ন স্থা‌নে চক্রটির তৎপরতা র‌য়ে‌ছে‌ ব‌লে জা‌না‌নো হ‌য়ে‌ছে ব্রিফিং‌য়ে।

রাজবাড়ীর পু‌লিশ সুপার এমএম শা‌কিলুজ্জামান বলেন, চল‌তি বছ‌রের ২৬ জানুয়ারি জেলার গোয়ালন্দ ও কালুখালী উপ‌জেলায় পৃথকভা‌বে দুই ব্যক্তিকে অজ্ঞান অবস্থায় পাওয়া যায়। পরবর্তী‌তে চি‌কিৎসাধীন অবস্থায় ওই দুই ব্যক্তি মৃত্যুবরণ করেন। নিহতরা হ‌লেন- গোয়ালন্দ উপজেলার ই‌জিবাইক চালক মো. ইসমাইল শেখ (৪৫) ও রাজবাড়ী সদ‌রের সুজন পাঠান (২৪)।

পরবর্তী‌তে গোয়ালন্দ ও সদর থানায় পৃথক দুই‌টি মামলা ক‌রে নিহ‌তের স্বজনরা। মামলার প্রেক্ষি‌তে পু‌লিশ তথ্য-প্রযু‌ক্তির সাহা‌য্য নি‌য়ে ঢাকা জেলা ও সি‌টি ক‌রপোরেশন এলাকা থে‌কে ৩ জন এবং পাবনা থে‌কে ২ জন‌কে গ্রেফতার ক‌রে। যারা দীর্ঘদিন ধ‌রে চেতনানাশক দ্রব্য কৌশ‌লে চা‌য়ের সা‌থে মি‌শি‌য়ে সেবন ক‌রিয়ে ই‌জিবাইক চালকদের অজ্ঞান ক‌রে ই‌জিবাইক চু‌রি ক‌রে। চক্রটির সদ‌স্যরা ভ্রাম্যমাণ চা বি‌ক্রেতা হ‌য়ে চালক‌দের অজ্ঞানের কাজ‌টি ক‌রে ই‌জিবাইক নি‌য়ে পা‌লিয়ে যায় এবং অন্যত্র বি‌ক্রি ক‌রে। ওই মাত্রা‌তি‌রিক্ত ঘু‌মের ওষুধ সেব‌নের ফ‌লে কেউ কেউ মৃত্যুবরণ করে। এই সংঘবদ্ধ চক্রটি দে‌শের বি‌ভিন্ন স্থা‌নে বহু ধর‌নের অপরাধ ক‌রে আসছে। পু‌লিশ পু‌রো চক্রটি‌কে গ্রেফতা‌রের চেষ্টা কর‌ছে এবং আশা করে‌ছে দ্রুত সম‌য়ের ম‌ধ্যে তা‌দের গ্রেফতার কর‌তে সক্ষম হ‌বে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply