আহত ব্যক্তিকে কোলে তুলে নিজের গাড়িতে হাসপাতালে পৌঁছে দিলেন সোনু সুদ, ভিডিও ভাইরাল (ভিডিও)

|

ছবি: সংগৃহীত।

বলিউড অভিনেতা সোনু সুদ ভারতের কেবল একজন জনপ্রিয় অভিনেতাই নন, মানবতার এক অন্যতম দৃষ্টান্তও বটে। এখন পর্যন্ত মানব সেবা ও সমাজকল্যাণমূলক অনেক কর্মকাণ্ডেই দেখা গেছে সোনুকে। তার মানবিকতার এমনই একটি ভিডিও ফের ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে সড়ক দুর্ঘটনায় আহত এক ব্যক্তিকে কোলে তুলে নিজের গাড়ি করে হাসপাতালে পৌঁছে দিতে দেখা যায় অভিনেতাকে। খবর আনন্দবাজার পত্রিকার।

জানা গেছে, মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) রাতে পঞ্জাবের মগা জেলায় হাইরোডে দু’টি গাড়ির মুখোমুখি সংঘর্ষ ঘটে। ওই সময় সেই রাস্তা দিয়েই যাচ্ছিলেন সোনু। এনিয়ে প্রকাশ্যে আসা একটি ভিডিওতে দেখা যায়, ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত গাড়ি থেকে আহত এক ব্যক্তিকে কোলে তুলে নিজের গাড়ির পেছনের সিটে নিয়ে আসেন সোনু। এরপর নিজে গাড়ির সামনের সিটে বসে তাকে হাসপাতালে পৌঁছে দেন।

আরও পড়ুন: বিয়ে করলেন সারিকা

আহত ওই ব্যক্তির শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল। এই ঘটনায় তার হাতে আঘাত লাগে বলে জানা গেছে। এই ভিডিও প্রকাশের পর আরও একবার সোনু সুদের মানবতার প্রশংসায় পঞ্চমুখ গোটা ভারত।

তবে এটিই সোনুর মানবিকতার একমাত্র উদাহরণ নয়। করোনার সময়কালে লকডাউনে আটকে যাওয়া প্রায় এক লাখ মানুষকে বাড়িতে ফিরতে সাহায্য করেছিলেন সোনু। ওই সময় বিভিন্ন হাসপাতালে করোনা রোগীদের অক্সিজেনের ব্যবস্থাও করে দেন সোনু। এছাড়া তিনজন অনাথ শিশুকে দত্তক নিয়েছেন অভিনেতা, দরিদ্র একাধিক নারীকে সাইকেল উপহার দেয়া ও লেখাপড়ার খরচ বহন করার মতো আরও অনেক সমাজসেবামূলক কর্মকাণ্ডে যুক্ত হয়েছেন সোনু।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply