দুর্গাপুরে ট্রাক চাপায় আহত সিএনজি যাত্রীর মৃত্যু

|

ছবি: চাঁন মিয়া

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:

নেত্রকোণার দুর্গাপুরে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে আহত চাঁন মিয়া (৪০) নামে এক সিএনজি যাত্রীর মৃত্যু হয়েছে। বুধবার রাতে ময়মনসিংহ মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

চান মিয়া দুর্গাপুর পৌর এলাকার বালিকান্দি গ্রামের মৃত রশিদ মিয়ার ছেলে। বুধবার সন্ধ্যায় বিরিশিরি-শ্যামগঞ্জ সড়কের পলাশকান্দি নামক স্থানে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় সিএনজি চালক নুরু আলম (৩০) ময়মনসিংহ মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে ও অপর একজন সিএনজি যাত্রী হলুদ মিয়াকে (৩৫) ময়মনসিংহ থেকে বুধবার রাতেই ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ময়মনসিংহ থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি নেত্রকোণার দুর্গাপুরের দিকে আসছিল। আসার পথে বুধবার সন্ধ্যায় বিরিশিরি-শ্যামগঞ্জ সড়কের পলাশকান্দি নামক স্থানে দুর্গাপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সিএনজি দুমড়ে মুচড়ে যায় এবং সিএনজিতে থাকা দুই যাত্রীসহ চালক গুরুতর আহত হয়। স্থানীয়রা তিনজনকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তিনজনকে ময়মনসিংহ মেডিকেলে প্রেরণ করেন।

দুর্গাপুর থানার ওসি (তদন্ত) মীর মাহাবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটিকে আটক করে থানায় আনা হয়েছে। আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন: পারিবারিক কলহের জেরে বালিশ চাপা দিয়ে নিজের সন্তানকে হত্যা করলেন মা

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply