নড়াইলে ধর্ষণ মামলায় গৃহশিক্ষকের যাবজ্জীবন কারাদণ্ড

|

ধর্ষণ মামলায় যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত মো. আশরাফুজ্জামান রানা (৩৫)

নড়াইল প্রতিনিধি:


নড়াইলে ধর্ষণ মামলায় গৃহশিক্ষক মো. আশরাফুজ্জামান রানা (৩৫) কে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেছে আদালত।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে এ আদেশ দেন জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক সানা মো. মাহরুফ হোসাইন।

আদালত ও মামলার বিবরণ সুত্রে জানা যায়, নড়াইলের লোহাগড়া উপজেলার গোপিনাথপুর গ্রামের মো. আশরাফুজ্জামান রানা একই এলাকার মো. জহিরুল ইসলামের এস এস সি পরীক্ষার্থী মেয়েকে প্রাইভেট পড়াতো। ২০২০ সালের অক্টোবর মাসের এক রাতে ভূক্তভোগীকে প্রাণনাশের ভয় দেখিয়ে ধর্ষণ করে এবং তা কৌশলে মোবাইল
ফোনে ধারণ করে আসামির সাথে ভুক্তভোগীর বিবাহের প্রস্তাব দেয়। কিন্তু ভুক্তভোগী বিয়েতে সম্মত না হওয়ায় আসামি ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়।

এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে লোহাগড়া থানায় আশরাফুজ্জামান রানাকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরবর্তীতে ৯ জন সাক্ষীর সাক্ষ্য শেষে আদালত আশরাফুজ্জামান রানাকে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন ও পঞ্চাশ হাজার টাকা জরিমানা ও পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের ৮ (১) ধারায় পাঁচ বছরের কারাদণ্ড ও এক লক্ষ টাকা জরিমানা, অনাদায়ে আরও ১ বছর কারাদণ্ড এবং ৮ (২) ধারায় তিন বছরের কারাদণ্ড ও এক লক্ষ টাকা জরিমানা, অনাদায়ে ৬ মাসের কারাদন্ড দেন।

সাজাপ্রাপ্ত আসামি বর্তমানে জেল হাজতে আটক আছে বলে জানা গেছে।


/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply