ব্রাহ্মণবাড়িয়ায় পরকীয়ায় বাধা দেয়ায় স্ত্রীর মুখে বিষ ঢেলে হত্যা

|

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় পরকীয়া নিয়ে পারিবারিক কলহের জেরে আকলিমা বেগম (৩০) নামের এক গৃহবধূর মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। এছাড়া এ ঘটনায় নিহত গৃহবধূর দুই শিশুসন্তান আব্দুল্লাহ (৯) ও জান্নাত (৫) হাসপাতালে চিকিৎসাধীন। তাদেরও বিষপ্রয়োগে হত্যার চেষ্টা করা হয়েছিল।

নিহত আকলিমার মা তাহেরা বেগম অভিযোগ করে বলেন, ১১ বছর আগে আখাউড়া উপজেলার মামুনের সঙ্গে আকলিমার বিয়ে হয়। বিয়ের পর মামুন ওমানে চলে যান। তিনি মাঝেমধ্যে দেশে আসা-যাওয়া করতেন। এসময় মামুন প্রবাসে এক নারীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। এ নিয়ে মামুনের সঙ্গে আকলিমার কলহ চলে আসছিল। দুই বছর আগে পুরোপুরি দেশে চলে আসেন মামুন। দেশে ফিরেও তিনি পরকীয়ার সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন। এ নিয়ে আকলিমার সঙ্গে তার মনোমালিন্য হয়। এক পর্যায়ে আকলিমা দুই সন্তান নিয়ে বাবার বাড়িতে থাকতে শুরু করেন।

সম্প্রতি মামুনের এক চাচা মারা যাওয়ার ঘটনায় মামুন আকলিমা ও তার দুই সন্তানকে বাড়িতে আসতে বলেন। বুধবার (৯ ফেব্রুয়ারি) আকলিমা সন্তানদের নিয়ে স্বামীর বাড়িতে যান।

আজ বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সকালে আকলিমার মা জানতে পারেন তার মেয়ে ও দুই নাতি-নাতনি হাসপাতালে ভর্তি। খবর পেয়ে হাসপাতালে গিয়ে জানতে পারেন তার মেয়ের মুখে বিষ ঢেলে হত্যা করা হয়েছে। তার নাতি-নাতনিকেও মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা করা হয়। তারা এখনও হাসপাতালে চিকিৎসাধীন।

এ বিষয়ে আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সরকার বলেন, বিষ প্রয়োগে এক নারীর মৃত্যুর খবর শুনেছেন তারা। ঘটনাস্থল পরিদর্শনের জন্য হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের মরদেহ মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply