ক্যারিয়ারের পুনর্জন্মকে মিরাকল মনে হচ্ছে: এরিকসেন

|

ছবি: সংগৃহীত

ক্রিশ্চিয়ান এরিকসেন বলেছেন, ব্রেন্টফোর্ডের হয়ে প্রিমিয়ার লিগে ফিরে আসা তার জন্য ফুটবল ক্যারিয়ারের পুনর্জন্ম হওয়া। আর এই পুনর্জন্মকে মিরাকল বলে মনে হয় তার কাছে।

ইউরো ২০২০ এর ম্যাচ চলার সময় মাঠেই কার্ডিয়াক অ্যারেস্টের পর জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে চলে যান ডেনিশ এই প্লেমেকার। তারপর শরীরে অনেকটা পেসমেকারের মতো আইসিডি নামক একটি যন্ত্র স্থাপন করে ফুটবল মাঠে ফিরেছেন এরিকসেন। ইন্টার মিলান থেকে ব্রেন্টফোর্ডে ছয় মাসের চুক্তিতে এসেছেন তিনি। বিবিসি স্পোর্টসকে দেয়া সাক্ষাৎকারে এরিকসেন বলেন, আমার প্রথম কাজটা হলো কৃতজ্ঞটা জ্ঞাপন করা। মাঠে যারা ছিলেন, সতীর্থ থেকে শুরু করে চিকিৎসক দল, যারা হাসপাতালে নিয়ে গেছেন এবং সারা বিশ্বের অসংখ্য মানুষের শুভ কামনা আমার কাছে অনেক বড়।

এরিকসেন বলেছেন, ঘটনাটির আগের পর্যায়ে নিজের খেলা নিয়ে যাওয়ার জন্য সম্ভাব্য সবকিছুই করবো আমি। সামনে যে চ্যালেঞ্জ আসবে তার মুখোমুখি হতে ভয় পাই না। আমি আগের মতো বোধ করছি। তাই আগের ফর্ম ফিরে না পাওয়ার কোনো কারণ দেখি না। মাঠে যেকোনো কিছু করার ছাড়পত্র পেয়েছি আমি চিকিৎসকদের কাছ থেকে। তাই কোচ যখন আমাকে মাঠে নামাতে চাইবেন তখনই নামবো। তার আগ পর্যন্ত ধাপে ধাপে নিজের উন্নতি করার দিকেই নজর দিচ্ছি আমি।

আরও পড়ুন: মাদ্রিদ মহারণকে সামনে রেখে অনুশীলনে নেইমার


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply