সুশান্তের মৃত্যুর দু’বছর পর কাজে ফিরলেন রিয়া চক্রবর্তী

|

ছবি: সংগৃহীত।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে তোলপাড় হয়েছিল গোটা বলিউড। স্বজন পোষণ নিয়ে একে একে বেরিয়ে আসে থলের বিড়াল। তবে এই ঘটনায় সুশান্তের পরিবারের পর সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয় তার প্রেমিকা রিয়া চক্রবর্তী। অভিনেত্রীর পেশাগত ও ব্যক্তিগত জীবনের সব সূত্র হয়ে যায় ওলটপালট। অবশেষে সব সামলে দীর্ঘ দু’বছর পর এবার চেনা কাজের পরিবেশে ফিরেছেন তিনি। খবর হিন্দুস্তান টাইমসের।

কাজে ফেরার কথা নিজেই জানিয়েছেন রিয়া। নিজের ইনস্টাগ্রামে শনিবার (১২ ফেব্রুয়ারি) হাসিমুখে ছবি পোস্ট দিয়েছেন তিনি, শেয়ার করেছেন একটি ভিডিও। সেখানে হাতে স্ক্রিপ্ট নিয়ে মাইকের সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে তাকে। স্থানটি যে দেশটির জনপ্রিয় রেডিও স্টেশন ‘রেডিও মিরচি’ তা ছবিতেই স্পষ্ট।

সেখানে রিয়া লিখেছেন, গতকাল দু’বছর পর কাজে ফিরলাম। যারা আমার পাশে ছিলেন, তাদের সকলকে অনেক ধন্যবাদ। জীবনের যাই ঘটুক, সূর্য সব সময় উজ্জ্বলই থাকবে। তাই হাল ছেড়ো না।

আরও পড়ুন: হিজাব নিয়ে কঙ্গনার মন্তব্যের জবাব দিলেন শাবানা আজমি

প্রসঙ্গত, ২০২০ সালের জুন মাসে সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর পর তাকে হত্যার প্ররোচনার মামলা ও মাদক-কাণ্ডে নাম জড়ায় সুশান্ত প্রেমিকা রিয়ার। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক তোপের মুখে পড়েছিলেন রিয়া।

এ ঘটনার পর দীর্ঘসময় সোশ্যাল মিডিয়া থেকে দূরে ছিলেন তিনি। তবে ২০২১ সালে আন্তর্জাতিক নারী দিবসে কামব্যাক করেন অভিনেত্রী। সুশান্তকাণ্ডের পর নিজেকে পুরোপুরি গৃহবন্দী করে রাখেন রিয়া। অবশেষে ধীরে ধীরে নিজেকে সামলে বাইরে বেরিয়ে আসেন তিনি। তবে কাজে ফিরলেন দীর্ঘ দু’বছর পর।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply