বিয়ের পর জানতে পারেন স্ত্রী দেহ ব্যবসায়ী, খুন করে মৃত্যুদণ্ড পেলেন স্বামী

|

স্টাফ রিপোর্টার:

নেত্রকোণায় স্ত্রী নাছরিন আক্তারকে হত্যার অপরাধে মিলন মিয়া (৩০) নামে এক ব্যক্তির মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) বেলা পৌনে ১২টার দিকে নেত্রকোণা জেলা দায়রা জজ মো. শাহজাহান কবির আসামির উপস্থিতিতে এ রায় দেন।

আদালত সূত্রে জানা গেছে, আসামি মিলন মিয়া ২০১৬ সালে নরসিংদী জেলায় একটি ফ্রিজের দোকানে চাকরি করার সুবাদে ওই জেলার শিবপুর উপজেলার তেলিয়া গ্রামের নাজিম উদ্দিনের মেয়ে নাছরিন আক্তারের সাথে তার পরিচয় ঘটে। পরে একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এবং ২০১৬ সালের ১০ জানুয়ারি মিলন মিয়া ও নাছরিন বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিয়ের পর মিলন মিয়া জানতে পারে যে, তার স্ত্রী নাছরিন একজন দেহ ব্যবসায়ী। সেই থেকে তাদের সম্পর্কের অবনতি ঘটতে শুরু করে।

এ অবস্থায় মিলন পরিকল্পনা করে নাছরিনকে প্রথমে ছুরি দিয়ে বুকে একাধিক আঘাত করে এবং পরে তাকে জবাই করে হত্যার পর মৃতদেহ একটি ধানক্ষেতে ফেলে রাখে।
 
এ ঘটনায় ২০১৭ সালের ২০ আগস্ট নেত্রকোণা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. সোলায়মান হক বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্ত শেষে নাছরিনের স্বামী মিলন মিয়াকে একমাত্র আসামি করে একই বছরের ৮ নভেম্বর আদালতে অভিযোগপত্র (চার্জশীট) দাখিল করা হয়। এ মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর (পিপি) ইফতেখার উদ্দিন আহাম্মদ জানান, মামলার রায়ে তারা সন্তুষ্ট। এ রায় সমাজে মানুষকে আইনের প্রতি আরও শ্রদ্ধাশীল করে তুলবে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply