বিপিএল ধারাভাষ্যে তামিম ইকবাল

|

ছবি: সংগৃহীত

এবারের আসরে তামিম ইকবালের দল মিনিস্টার গ্রুপ ঢাকা প্লে-অফের আগেই ছিটকে গেছে। তবে প্লে-অফের প্রথম লড়াইয়ে সোমবার (১৪ ফেব্রুয়ারি) খুলনা বনাম চট্টগ্রাম ম্যাচের দ্বিতীয় ইনিংসে ধারাভাষ্যকারের ভূমিকায় হাজির হন তামিম।

এর আগে বেশ কয়েকবার তামিম বলেছিলেন, কখনও ইচ্ছে হলে ধারাভাষ্যে ফিরবেন। তবে এতোদিন পর ঠিকই কথা রাখলেন। প্রথমবারের মতো কমেন্টেটরের ভূমিকায় তামিম ইকবাল।

আসরজুড়ে দুর্দান্ত ছিলেন তামিম ইকবাল। ৯ ম্যাচ খেলে ৫৮.১৪ গড়ে ৪০৭ রান করে এখন পর্যন্ত আসরের সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি। একটি সেঞ্চুরির পাশাপাশি আসরে তিনি হাঁকিয়েছেন চারটি হাফসেঞ্চুরি। তবে দলের অন্যদের ব্যর্থতায় প্লে অফে পা রাখতে পারেনি তারকা ভরপুর দলটি।

বিপিএলে অষ্টম আসরে চমক নিয়ে হাজির হয়েছিল মিনিস্টার ঢাকা। দেশের ক্রিকেটের পাঁচ পাণ্ডবের তিন পাণ্ডবকেই দলে ভিড়িয়েছিল ফ্র্যাঞ্চাইজিটি। মুশফিকুর রহিম ও সাকিব আল হাসানকে বাদ দিয়ে দেশের ক্রিকেটের বাকি তিন স্তম্বই ছিল এই দলটিতে। মাশরাফী বিন মোর্ত্তজা, তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদের ভিড়ে কাকে ছেড়ে কাকে অধিনায়কের দায়িত্ব দেবেন তা নিয়ে দ্বিধায় পড়ে ফ্র্যাঞ্জাইজিটির মালিকরা।

অবশেষে তামিম ও মাশরাফীর মতামতের ভিত্তিতে রিয়াদ নেন অধিনায়কের দায়িত্ব। তবে তারকা ভরপুর মিনিস্টার ঢাকা আসরের শুরু থেকেই হতাশ করেন সমর্থকদের। শেষদিকে অবশ্য লড়াইয়ে ফিরেছিলেন তারা। কিন্তু শেষ ম্যাচে হেরে আসর থেকে ছিটকে যায় ঢাকা মিনিস্টার।
আরও পড়ুন: আপনাদের উত্তেজনায় পানি ঢেলে দেয়ার জন্য দুঃখিত: শিশির
ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply