দুর্গাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু

|

ফাইল ছবি।

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:

নেত্রকোণার দুর্গাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ইয়াসিন আহমেদ (১৪) নামের এক মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সোমবার (১৪ ফেব্রুয়ারি) রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ওই শিক্ষার্থী। এর আগে ওই দিন বিকেলে উপজেলার চণ্ডীগড় ইউনিয়নের জানিরগাঁওয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইয়াসিন মউ গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকেলে ইয়াসিনসহ তার দুই সহপাঠী মোটরসাইকেলে করে ঘুরতে যাচ্ছিল। পথে জানিরগাঁও এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় তিন বন্ধুর মধ্যে ইয়াসিন ও জুবায়ের মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে ইয়াসিনকে ময়মনসিংহ মেডিকেলে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় এই তরুণ।

দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) মীর মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে নিহত শিক্ষার্থীর মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এনিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply