মেসি-এমবাপ্পেদের বিরুদ্ধে আজ রিয়ালের লড়াই

|

ছবি: সংগৃহীত

শুরু হচ্ছে চ্যাম্পিয়ন্স লিগের রাউন্ড অব সিক্সটিনের লড়াই। আজ (১৫ ফেব্রুয়ারি) কোয়ার্টার ফাইনালে ওঠার লড়াইয়ের প্রথম লেগে মেসি-এমবাপ্পেদের পিএসজির মুখোমুখি হবে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। রাত দুইটায় পার্ক দ্য প্রিন্সেসে রিয়াল মাদ্রিদকে স্বাগত জানাবে প্যারিস সেইন্ট জার্মেই।

ইউরোপের সেরা হওয়ার এই আসরের সবচেয়ে সফলতম ক্লাব রিয়াল মাদ্রিদের বাধা অতিক্রম করতে মাঠে নামবে এখনও শিরোপার স্বাদ না পাওয়া পিএসজি। কাগজে কলমে লস ব্লাঙ্কোসরা এগিয়ে থাকলেও ফরাসি ক্লাবটিকে দুর্বল ভাবার সুযোগ নেই। রেকর্ড ১৩ বারের চ্যাম্পিয়নদের বিপক্ষে ম্যাচে চ্যালেঞ্জের পাশাপাশি বাড়তি চাপও রয়েছে স্বাগতিকদের। তবে মেসি-এমবাপ্পেদের ওপর পূর্ণ আস্থা রাখছেন পিএসজি কোচ মরিসিও পচেত্তিনো। তিনি বলেন, এবারের আসরে এখন পর্যন্ত ৫ গোল করেছে মেসি। আর তার অন্যতম প্রিয় প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদ। এমবাপ্পেও সেরা ফর্মে আছে। মাদ্রিদ ভালো দল, কিন্তু জয়ের ব্যাপারে পূর্ণ আস্থা আছে আমার।

নেইমার পুরোপুরি ফিট নয়, আর ইনজুরির কারণে সার্জিও রামোসের না খেলা অনেকটাই নিশ্চিত। কিন্তু তারপরও তারকায় ঠাসা পিএসজির সাথে এই ম্যাচকে দারুণ গুরুত্বপূর্ণ ভাবছেন রিয়াল কোচ কার্লো আনচেলত্তি। তিনি বলেছেন, এই ম্যাচের জয়ী দলই ফাইনালে খেলবে। এতো কঠিন ম্যাচ নক আউট পর্বের শুরুতেই পাবো ভাবিনি। ম্যাচে জয় পেতে হলে পরিপূর্ণ পারফরমেন্স করতে হবে। তবে সেরা ফর্মে থাকা করিম বেনজেমার ইনজুরি নিয়ে শঙ্কায় আছি। সে যদি মনে করে ফিট আছে তাহলে তাকে খেলাবো। যদি জয় পেতে হয় তাহলে রক্ষণ-আক্রমণ দুই বিভাগেই সেরাটা দিতে হবে।

আরও পড়ুন: প্রতিপক্ষ ফুটবলারকে লাল কার্ড থেকে বাঁচালেন লুইস!


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply