সাধারণ সম্পাদক হিসেবে আমিই রয়ে গিয়েছি, অন্য কেউ নয়: নিপুন

|

সংবাদ সম্মেলনে কথা বলছেন নিপুন।

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে আমিই রয়ে গিয়েছি, অন্য কেউ নয়। আজ (১৫ ফেব্রুয়ারি) সংবাদ সম্মেলনে এমনটাই বলছেন নিপুন।

নিপুন আরও বলেন, আমাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আপিল বোর্ড নির্বাচিত ঘোষণা করেছে। আমি শপথ নিয়ে শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের চেয়ারে বসে গিয়েছি। আমার এই সাধারণ সম্পাদকের চেয়ারে বসার সিদ্ধান্তকে বহাল রেখেছে মহামান্য হাইকোর্ট। আমি মহামান্য চেম্বার জজের কাছে আপিল করি; মহামান্য চেম্বার জজ আমার ওপর মহামান্য হাইকোর্টের সিদ্ধান্তই বহাল রেখেছে। এই সিদ্ধান্তের মানে হলো, যে যে অবস্থানে ছিল সে সেই অবস্থানেই থাকবে। মহামান্য সুপ্রিম কোর্টের পূর্ণাঙ্গ বেঞ্চ চেম্বার জজের আদেশই বহাল রেখেছে। সুতরাং, সাধারণ সম্পাদক হিসেবে আমিই রয়ে গিয়েছি, অন্য কেউ নয়।

নিপুন জানান, তিনি সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন এবং দাফতরিক কাজে কোনো বাধা পাচ্ছেন না। এছাড়া তিনি বলেন, সামনের শুনানি আগামীকাল (১৬ ফেব্রুয়ারি) হবে বলে শোনা গিয়েছিল। তবে সেই শুনানি হবে আগামী মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি)। অর্থাৎ, সে পর্যন্ত আমার যে দায়িত্ব আমি তা-ই পালন করবো। আদালত যে নির্দেশ দেবে আমরা তা সবাই মেনে নেবো।

নিপুন আরও বলেন, আমি আপনাদের কাছে জানিয়ে রাখতে চাই যে, আমি আজ একটি জিডি করেছি বনানী থানায়। গত ১৪ ফেব্রুয়ারি আমি নিজ বাসা থেকে বনানী সুপার মার্কেটে ফুল কিনতে যাই। আমি গাড়ির দরজা খুললে অজ্ঞাতনামা কতিপয় লোক তখন ভিক্ষুক সেজে সাহায্যের জন্য হাত বাড়ায়। আমি কিছু বুঝে ওঠার আগেই তারা ‘মামলা থেকে সরে দাঁড়ান’ বলেই চলে যায়। অর্থাৎ, আমাকে মামলা করা থেকে সরে দাঁড়ানোর জন্য বলা হয়েছে; এবং তা না করলে আমার জন্য সমস্যা হতে পারে।

আরও পড়ুন: আজ নয়, নিপুনের রিটের শুনানি আগামীকাল

এম ই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply