সন্তানের মরদেহ নিয়ে বাবার সড়ক অবরোধ

|

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সন্তানের মরদেহ সামনে নিয়ে সড়ক অবরোধ করেছেন বাবাসহ এলাকাবাসী।
মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল ৪টা থেকে উপজেলার হরিপুর-হবিগঞ্জ উপজেলার মাধবপুর আঞ্চলিক সড়ক অবরোধ করা হয়।

এর আগে সোমবার দুপুরে ট্রাকচাপায় মারা যায় রাসেল মিয়া। সে হরিপুর সুন্নিয়া আলিয়া মাদরাসার প্রথম শ্রেণির শিক্ষার্থী। উপজেলার হরিপুর ইউনিয়নের টেকপাড়ার মো. আওয়াল মিয়ার ছেলে রাসেল।

নিহতের বাবা আওয়াল মিয়া জানান, মাটি নিয়ে সড়ক নষ্ট করায় স্থানীয় একটি ইটভাটার মালিক কাপ্তান মিয়াকে বাধা দেই। পরে কাপ্তান মিয়া আমাকে হুমকি দেন। ট্রাকের সামনে যা পড়বে সব মাটির সঙ্গে পিষে দিতে তার লোকজনকে বলেন। সোমবার দুপুরে ট্রাকচাপায় আমার ছেলেকে ওরা মেরে ফেলেছে।

তিনি আরও বলেন, রাতে মামলা করতে নাসিরনগর থানায় যাই। সেখানে আমার লেখা মামলা না নিয়ে খারাপ ব্যবহার করে তাড়িয়ে দেয়া হয়। ওসি বলছেন, যে উকিল দিয়ে মামলা লেখাই তার মামলা নেবে না। থানায় মামলা লিখলে নেবেন। আমার ছেলে হত্যা বিচার চাই।

অভিযোগ অস্বীকার করে মো. কাপ্তান বলেন, এ ঘটনায় ট্রাকচালক জড়িত। এতে আমার কোনো দোষ নেই। আমি কাউকে কোনো হুমকি দেইনি।

বিক্ষোভে অংশ নেয়া এলাকার বাসিন্দা মিজান জাবেদ বলেন, দুই দিন ধরে পুলিশের কাছে ঘুরলেও পুলিশ মামলা নেয়নি। কাপ্তানের টাকার কাছে আইন বিক্রি হয়ে গেছে। আমরা এর বিচার চাই। যে পর্যন্ত পুলিশ মামলা না নেবে সে পর্যন্ত আমরা লাশ দাফন করব না। প্রয়োজনে আমরা প্রধানমন্ত্রীর কাছে যাব।

তবে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল্লাহ সরকার বলেন, নিহতের পরিবার থানায় মামলা দেয়নি। মামলা না দিলে কীভাবে মামলা নেব।

এ বিষয়ে জেলা পুলিশের সরাইল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply