ফাইনালে টস জিতে ব্যাটিংয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স

|

ছবি: সংগৃহীত

ছয় দলের ২৯ দিনব্যাপী লড়াই ও ৩৩টি ম্যাচ শেষে আজ ফাইনালে মুখোমুখি হচ্ছে সাকিবের দল ফরচুন বরিশাল ও ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ান্স। শিরোপা জয়ের লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিকেল সাড়ে পাঁচটায় শুরু হবে ম্যাচটি।

দ্বিতীয় কোয়ালিফায়ারের ম্যাচের একাদশ নিয়েই কুমিল্লা ফাইনালে ম্যাচে নামবে। তবে ফরচুন বরিশালে নিজেদের শেষ ম্যাচের স্কোয়াড থেকে একজনকে পরিবর্তন করেছে। ফাইনালে জিয়াউর রহমানের বদলে খেলবেন সৈকত আলি।

ফরচুন বরিশালের একাদশ: সাকিব আল হাসান (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, নাজমুল হোসেন শান্ত, ক্রিস গেইল, তৌহিদ হৃদয়, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), সৈকত আলি, ডোয়াইন ব্রাভো, মুজিব উর রহমান, মেহেদী হাসান রানা ও শফিকুল ইসলাম।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স সম্ভাব্য একাদশ: ইমরুল কায়েস (অধিনায়ক), লিটন দাস (উইকেটরক্ষক), আবু হায়দার রনি, মো. আরিফুল হক, তানভির ইসলাম, মোস্তাফিজুর রহমান, শহিদুল ইসলাম, মাহমুদুল হাসান জয়, সুনীল নারাইন, মঈন আলী ও ফাফ ডু প্লেসি।

আরও পড়ুন: বিপিএলের ট্রফির মূল্যে কত? জেনে নিন আদ্যপান্ত

প্রসঙ্গত, এই আসরে বরিশাল ও কুমিল্লা তিনবার মুখোমুখি হয়েছে। যেখানে দুই জয় তুলে এগিয়ে সাকিবের বরিশাল। প্রতিপক্ষ কোচ মোহাম্মদ সালাউদ্দিনের যত দুশ্চিন্তা ঐ সাকিবকে ঘিরেই। তবে সাকিব ছাড়াও মুনিম শাহরিয়ার, ডোয়াইন ব্রাভো, মুজিবুর রহমান পারেন ফাইনালে ম্যাচের গতিপথ বদলাতে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply