টঙ্গীতে বসতবাড়িতে আগুনে পুড়ে শিশুর মৃত্যু

|

গাজীপুর প্রতিনিধি:  

গাজীপুরের টঙ্গীতে বসতবাড়িতে আগুনের ঘটনায় এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে তিনটার দিকে টঙ্গীর পাগার ঝিনুমার্কেট এলাকার সাদেক আহমেদের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একটি বসত ঘর পুড়ে গেছে। মৃত ওই শিশুর নাম আব্দুর রহমান জাবেদ(৮)। সে ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানার চক শ্যামরামপুর গ্রামের জয়নাল আবেদিনে ছেলে। জাবেদ স্থানীয় একটি মাদ্রাসার শিক্ষার্থী। 

টঙ্গী ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ কর্মকর্তা ইকবাল হাসান বলেন,  শুক্রবার বিকেলে ওই এলাকার বসতবাড়িতে আগুন লাগার খবর পান তারা। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের দুইটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ওই ঘর থেকে আগুনে পুড়ে যাওয়া একটি শিশুর মরদেহ উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায় ফায়ার সার্ভিসের কর্মীরা।বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। 

আরও পড়ুন: চাঁদপুরে বাড়ির উঠান থেকে নিখোঁজ শিশুর সন্ধান মেলেনি ১০ মাসেও

টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা জাভেদ মাসুদ বলেন, মরদেহটি  ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply