কুমিল্লায় ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা

|

প্রতীকী ছবি।

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লার হোমনায় পূর্ব বিরোধের জের ও আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্বে সালাহ উদ্দিন নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা সোয়া ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহত সালাহ উদ্দিন (জহির) ঘনিয়ারচর গ্রামের রেনু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সালাহ উদ্দিন হোমনা এলাকায় ইন্টারনেট সংযোগের ব্যবসা করতো। পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তারের জেরে বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে হোমনার তেবাগিয়া-কলিগাছিয়া নদীর স্টিল ব্রীজের উপর সালাহ উদ্দিনকে একা পেয়ে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়দের সহায়তায় গুরুতর আহত সালাহ উদ্দিনকে চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হলে, সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হত্যাকাণ্ডের পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

এদিকে নিহতের স্বজনদের দাবি, স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ তার লোকজন হত্যা করেছে সালাহ উদ্দিনকে।

এ বিষয়ে হোমনা থানার ওসি আবুল কায়েস আকন্দ জানান, পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তারের জেরে সালাহ উদ্দিন জহির নামে একজনকে কুপিয়ে হত্যা করার খবর পেয়েছি। তবে এ পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে
ব্যবস্থা নেয়া হবে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply