প্রবাসীর স্ত্রীকে ফার্মেসিতে নিয়ে ধর্ষণের পর হত্যার ঘটনায় ৩ আসামির ৮ দিনের রিমান্ড

|

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর পয়েন্ট এলাকায় ফার্মেসিতে ডেকে নিয়ে গৃহবধুকে ধর্ষণের পর হত্যা করে মরদেহ ৬ খণ্ড করে লুকানোর চেষ্টার ঘটনায় সিআইডির হাতে গ্রেফতার মূলহোতা অভিসহ ৩ আসামিকে ৮ দিনের রিমান্ড আদেশ দিয়েছেন আদালত।

আজ রোববার (২০ ফেব্রুয়ারি) দুপুরে সুনামগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সিআইডি ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন সিআইডি কর্মকর্তা মশিউর রহমান। এর আগে, ঢাকা থেকে অভিযান চালিয়ে মূলহোতা জিতেষ চন্দ্র গোপ ওরফে অভিকে গ্রেফতার করে সিআইডি।

গত বুধবার বিকেলে প্রবাসী সুরুক মিয়ার স্ত্রী তিন সন্তানের জননী শাহানা পারভিনকে ফোন করে প্রেসার মাপার কথা বলে জগন্নাথপুরের আব্দুল মতিন মার্কেটের ‘অভি মেডিকেল হল’ নামের ফার্মেসিতে ডেকে নেয় অভি। এরপর তিনি আর বাসায় ফেরেননি। অনেক খোঁজাখুঁজির পর অভির সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি ওই নারীকে বাড়িতে পৌঁছে দিবেন বলে আশ্বাস দেন। পরদিন বৃহস্পতিবার পৌর শহরের একটি বাজারে যেতে বলা হয় শাহানার স্বজনদের। সেখানে গিয়ে প্রায় ঘণ্টাখানেক অপেক্ষা করার পর ফার্মেসি মালিক অভির ফোন বন্ধ পাওয়া যায়। এরপর তার বাসাও তালাবদ্ধ দেখে সন্দেহ হয়। পরে থানা পুলিশের সহযোগিতায় অভি মেডিকেলের তালা ভেঙ্গে নারীর ৬ টুকরো লাশ উদ্ধার করা হয়।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply