সেন্ট্রাল এশিয়ান ভলিবল ফেডারেশনের মার্কেটিং কমিটির চেয়ারম্যান হলেন মোহাম্মদ ইউনুছ

|

মোহাম্মদ ইউনুছ।

সেন্ট্রাল এশিয়ান ভলিবল ফেডারেশনের মার্কেটিং ও ফিন্যান্স কমিটির চেয়ারম্যান পদে নিয়োগ পেয়েছেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও শাহজালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ। গত ৭ ফেব্রুয়ারি অ্যাসোসিয়েশনের নির্বাহী কমিটির সভায় তাকে আগামী ২০২৩ সাল পর্যন্ত তাকে সদস্যপদসহ এ দায়িত্ব দেয়া হয়েছে।

মোহাম্মদ ইউনুছ ১৯৫৮ সালে মুন্সিগঞ্জের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। মোহাম্মদ ইউনুছ বহু সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের সাথে দীর্ঘদিন ধরে জড়িত রয়েছেন। তিনি বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি এবং কুর্মিটোলা গলফ ক্লাবের আজীবন সদস্য।

বিশিষ্ট শিল্পপতি এবং ব্যবসায়ী মোহাম্মদ ইউনুছ তিন দশকের অধিক সময় ধরে কাগজ, আইটি, ইন্স্যুরেন্স, মার্চেন্ট ব্যাংক, এগ্রো সেক্টর, বস্ত্র ও হিমাগার শিল্প-বাণিজ্যের সাথে জড়িত রয়েছেন। তিনি সোবহান আইস অ্যান্ড কোল্ড স্টোরেজ, ইউনুছ কোল্ড স্টোরেজ, অনন্ত পেপার মিলস, ইউনুছ পেপার মিলস, ইউনুছ ফাইন পেপার মিলস, ইউনুছ স্পিনিং মিলস, সোনালী পেপার অ্যান্ড বোর্ড মিলস, শরীফ কোল্ড স্টোরেজ, ইউনুছ নিউজ প্রিন্ট মিলস, এবং ইউনুছ অফসেট পেপার মিলসের ব্যবস্থাপনা পরিচালক।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply