নীলফামারীতে অটোবাইক-মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্রের মৃত্যু

|

নিহত নয়ন রায়।

নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীতে মোটর সাইকেলের সাথে অটোবাইকের সংঘর্ষে ঘটনাস্থলেই মারা গেছেন নয়ন রায় নামের এক স্কুলছাত্র। এ ঘটনায় গুরুতর আহত মোটর সাইকেল আরোহী সোহেল রানাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে অটোবাইকটিকে আটক করা গেলেও চালককে আটক সম্ভব হয়নি বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কের ফুলতলা নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত নয়ন পুলিশ লাইন্স একাডেমির দশম শ্রেণির ছাত্র। সে খোকশাবাড়ী ইউনিয়নের ধুলিয়া গ্রামের মাধব রায়ের ছেলে। অন্যদিকে আহত সোহেল রানা পূর্ব কুখাপাড়ার জিল্লুর রহমানের ছেলে।

জানা গেছে, নয়ন ও সোহেল দুই বন্ধু। সকালে বেপরোয়া গতিতে মোটর সাইকেলযোগে সৈয়দপুরের দিকে যাচ্ছিল তারা। এ সময় বিপরীত দিক থেকে আসা অটোবাইকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যান নয়ন। স্থানীয়রা সোহেলকে উদ্ধার করে প্রথমে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

নীলফামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউপ বলেন, অটোবাইকটিকে আটক করা হয়েছে। তবে চালককে পাওয়া যায়নি। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply