ময়মনসিংহে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত তিন ভাইবোনের দাফন সম্পন্ন

|

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:

ময়মনসিংহের ভালুকায় বসতঘরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে নিহত তিন ভাইবোনের দাফন নেত্রকোনায় সম্পন্ন হয়েছে।

সোমবার (২১ ফেব্রুয়ারি) সকালে নিহতদের মরদেহ ময়মনসিংহের ভালুকা থেকে পৈতৃকভিটা নেত্রকোণার কলমাকান্দা উপজেলার পোগলা ইউনিয়নের বেখরিকান্দা শুনই গ্রামে আনা হয়। পরে সকাল ১০টায় জানাজা শেষে তিন শিশুর মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ্য, রোববার রাত সাড়ে ৯ টার দিকে ময়মনসিংহের ভালুকা উপজেলার সীডস্টোর বাজার এলাকায় বসতঘরে গ্যাস সিলিল্ডার বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে মারা যায় তিন সহোদর। নিহতরা হলেন- গার্মেন্টসকর্মী সুমন মিয়ার বড় মেয়ে খাদিজা (৫), ছেলে রায়হান (৩) ও ছোট মেয়ে রাদিয়া (২)।

কলমাকান্দা উপজেলার পোগলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বলেন, আমার বাড়ির সাথে তাদের বাড়ি। সকালে যখন নিহতদের পুড়ে যাওয়া মরদেহ পৌঁছায় আত্মীয়-স্বজনসহ এলাকাবাসীর কান্নায় হৃদয়বিদারক পরিস্থিতির সৃষ্টি হয়। জানাজা শেষে দুপুরে নিজ বসতবাড়ির পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়েছে।

তিনি আরও বলেন, ওই নিহত শিশুদের বাবা-মা তাদের সন্তান হারিয়ে এখন বাকরুদ্ধ। একই পরিবারে একসঙ্গে তিন শিশুর মৃত্যুতে নিহতদের পরিবারে চলছে শোকের মাতম।

কলমাকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহেল রানা নিহত শিশুদের বাড়িতে গিয়ে শিশুদের দাফন সম্পন্ন করার জন্য পরিবারকে ৩০ হাজার টাকা অনুদান দিয়েছেন। তিনি বলেন, নিহতদের পরিবারকে আর্থিক সহযোগিতা প্রদানের পর নানা সমস্যার কথা শুনেছি। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply