ব্রাহ্মণবাড়িয়ায় আগুনে পুড়ে শিশুর মৃত্যু, দগ্ধ ৩

|

প্রতীকী ছবি।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় একটি বহুতল ভবনে অগ্নিকাণ্ডে মো. জুবায়ের (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে উপজেলা সদরের শরীয়তনগর এলাকায় এই ঘটনা ঘটে। নিহত জুবায়ের আশুগঞ্জ উপজেলার শরীফপুর গ্রামের সাবেক ইউপি সদস্য মকবুল হোসেনের ছেলে। এ ঘটনায় মকবুল হোসেন (৪৫) ও তার স্ত্রী রেখা বেগম (৪০) এবং তাদের আরেক ছেলে হৃদয় (১৪) দগ্ধ হয়েছেন। তাদেরকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকায় পাঠানো হয়েছে। এসময় তাড়াহুড়া করে বের হতে গিয়ে আরও দুইজন আহত হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে শরীয়তনগর এলাকায় স্থানীয় মোহাম্মদ আলাই মিয়ার পাঁচতলা বিশিষ্ট বাড়ির নিচতলার একটি বাসায় আগুন লাগে। ওই বাসাটিতে মকবুল হোসেন তার স্ত্রী ও দুই সন্তান নিয়ে ভাড়া থাকতেন। অগ্নিকাণ্ডের খবর পেয়ে আশুগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় দগ্ধ হয়ে শিশু জুবায়েরের মৃত্যু হয়। এছাড়া আগুনে দগ্ধ হয়েছেন মকবুল হোসেন ও তার স্ত্রী এবং আরেক ছেলে।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন জানান, অগ্নিদগ্ধ হয়ে জুবায়ের ঘটনাস্থলেই মারা গেছে। বাকি দগ্ধদের হাসপাতালে পাঠানো হয়েছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply