ফারুকির পেসে কাঁপছে বাংলাদেশ, সাজঘরে ৪ ব্যাটার

|

ফারুকির পেসে কাঁপছে বাংলাদেশ।

আফগানিস্তানের বিপক্ষে ২১৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই বিপর্যয়ে পড়েছে বাংলাদেশ। বাঁহাতি আফগান পেসার ফজল হক ফারুকির দুর্দান্ত বোলিংয়ের জবাব যেন একদমই জানা নেই টাইগার ব্যাটারদের। ফারুকি ৩ ওভারেই ফিরিয়ে দিয়েছেন ৪ বাংলাদেশি ব্যাটারকে। দুই টাইগার ওপেনার তামিম ইকবাল ও লিটন দাসের পর ফিরে গেছেন মুশফিকুর রহিম ও অভিষিক্ত ইয়াসির রাব্বি।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ৩ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম লড়াইয়ে আফগানিস্তানের বিপক্ষে ২১৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে যেমন সূচনা দরকার ছিল বাংলাদেশের, তা পেতে দেননি ফজল হক ফারুকি। মিডল অর্ডারে পিচ করা ব্যাক অব লেন্থের বলটি লিটনের ব্যাটের ভেতরের অংশে আলতো করে ছুঁয়ে চলে যায় উইকেটরক্ষক রাহমানুল্লাহ গুরবাজের হাতে। কিন্তু সেখানেই শেষ হয়নি ফারুকির ধ্বংসযজ্ঞ। এরপর টাইগার অধিনায়ক তামিম ইকবাল এবং মিস্টার ডিপেন্ডেবল মুশফিকুর রহিমকে এলবিডব্লিউয়ের ফেলেন ফারুকি, আর বিপদ ঘনীভূত হয় বাংলাদেশের।

এরপর ক্রিজে আসেন অভিষিক্ত ইয়াসির রাব্বি। তবে ফারুকির পেসের সামনে বোল্ড হয়ে ভুলে যাওয়ার মতো এক অভিষেক হলো এই মিডল অর্ডার ব্যাটারের। এখন ক্রিজে আছেন সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ। প্রতিবেদনটি লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৬ ওভারে ৪ উইকেট হারিয়ে ২১ রান।

আরও পড়ুন: বাংলাদেশের টার্গেট ২১৬ রান


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply