বাসন না ধোয়ায় বকুনি; ফ্রাইং প্যান দিয়ে মাথা থেঁতলে মাকে খুন করলো কিশোরী!

|

ছবি: প্রতীকী

বাসন পরিষ্কার না করায় মেয়েকে বকুনি দেয়ায় হাতে থাকা ফ্রাইং প্যান দিয়ে মায়ের মাথায় পর পর আঘাত করে কিশোরী। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন মা। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ঘটনাটি ভারতের নয়ডায়। খবর আনন্দবাজার পত্রিকার।

প্রতিবেদনে বলা হয়, ওই নারীর বয়স ৩০ বছর। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর মেয়েকে নিয়ে গ্রেটার নয়ডায় একটি আবাসনে থাকতেন তিনি। মঙ্গলবার সন্ধ্যায় মেয়ে বাড়ি ফেরার পর বাসন ধোয়া নিয়ে মেয়ের সঙ্গে কথা কাটাকটি হয় ওই নারীর। তখনই আচমকাই তার ওপর হামলা চালায় মেয়ে।

রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে জ্ঞান হারালে প্রতিবেশীদের ডেকে আনে ওই কিশোরী। তাদের কাছে জানায়, মা পড়ে গিয়ে আহত হয়েছেন। এরপরই প্রতিবেশীরা ওই নারীকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ অফিসার রণবিজয় সিংহ জানিয়েছেন, প্রাথমিকভাবে কিশোরী তাদের জানায়, সে হাঁটতে বের হয়েছিল। ঘরে ফিরে দেখে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে মা। কিন্তু কিশোরীর বয়ানে অসঙ্গতি লক্ষ করেন তদন্তকারীরা। তারপরই তারা আবাসন এবং ফ্ল্যাটের আশপাশের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন। যে সময়ের কথা কিশোরী বলেছিল ওই সময়ে কেউ বাইরে বের হয়নি, ঢোকেওনি। প্রতিবেশীদেরও জিজ্ঞাসা করেন তদন্তকারীরা। এরপরই ফের কিশোরীকে জেরা করেন তারা। তখনই কিশোরী সত্য ঘটনাটি জানান তদন্তকীরাদের। কিশোরীর বিরুদ্ধে তার মামা অভিযোগ দায়ের করেছেন। সেই অভিযোগের ভিত্তিতে কিশোরীকে গ্রেফতার করেছে পুলিশ। ওই কিশোরীকে সংশোধনাগারে পাঠিয়েছে পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply