সাকিবকে ফিরিয়ে বদলা নিলেন রশিদ

|

সাকিবের উইকেট নিয়ে রশিদ খানের উদযাপন।

আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচে রশিদ খানকে দারুণ এক আর্ম বলে বোল্ড করেছিলেন সাকিব আল হাসান। দ্বিতীয় ম্যাচে বোলিং আক্রমণে এসেই দারুণ এক ডেলিভারিতে রশিদ এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেছেন সাকিবকে। ম্যাচের সামগ্রিক চিত্রের মাঝে তাই সময়ের সেরা দুই ক্রিকেটারের লড়াই হয়ে থাকলো খণ্ডযুদ্ধের দারুণ এক হাইলাইটস।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ সময় সকাল ১১টায় শুরু হওয়া ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার দলপতি তামিম ইকবাল। প্রথম থেকেই তামিম ও লিটনের ব্যাট চলছিল সাবলীল ঢঙে। তবে অফ স্ট্যাম্পের ঠিক বাইরে পিচ করা ফজলহক ফারুকির ভেতরে ঢুকে যাওয়া বলে পরাস্ত হয়ে এলবিডব্লিউ হন ২৪ বলে ১২ রান করা তামিম। এরপর ক্রিজে এসে স্বাচ্ছন্দ্যেই ব্যাট করতে থাকেন সাকিব আল হাসান। লিটন দাসকেও দিচ্ছিলেন দারুণ সঙ্গ। এই দুজনের ৫৪ বলে ৪৫ রানের জুটি ভাঙে বোলিং আক্রমণে রশিদ খান আসায়। সাকিব আল হাসান প্যাভিলিয়নে ফেরেন ৩৬ বলে ২০ রান করে।

সাজঘরে ফিরছেন সাকিব আল হাসান।

সাকিবের বিদায়ের পর ক্রিজে লিটনের সাথে যোগ দিয়েছেন মুশফিকুর রহিম। স্বভাবসুলভ ব্যাটিং করে রানের চাকা সচল রেখেছেন লিটন দাস। মুজিব-রশিদদের এখনও পর্যন্ত বেশ দক্ষতার সাথেই সামলে যাচ্ছেন এই ওপেনার। প্রতিবেদনটি লেখার সময় বাংলাদেশের সংগ্রহ ছিল ২১ ওভারে ২ উইকেট হারিয়ে ১০৪ রান। লিটন ব্যাট করছিলেন ৩৬ রান নিয়ে, আর মুশফিকের সংগ্রহ ১২।

আরও পড়ুন: উলভসকে হারিয়ে টপ ফোরের লড়াইয়ে ফেভারিট আর্সেনাল


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply