নারায়ণগঞ্জে কাভার্ড ভ্যানের ধাক্কায় দুই শিশু নিহত

|

ফাইল ছবি

স্টাফ করেসপনডেন্ট:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল উল্টে দুই শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে আটটায় উপজেলার লেঙ্গুরদী এলাকায় বদরুন্নেসা কলেজের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো, বৃষ্টি বর্ধণ (৪) ও তার চাচাতো বোন ইচ্ছে বর্ধণ (৭)।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের মনোহরদী গ্রামের জুয়েলারি দোকানের মালিক সুমন বর্ধন তার বাবা কার্তিক বর্ধণ, মেয়ে বৃষ্টি বর্ধন ও বড় ভাইয়ের মেয়ে ইচ্ছে বর্ধনকে নিয়ে মোটর সাইকেলে চড়ে সোনারগাঁও উপজেলার বারদি এলাকায় লোকনাথ ব্রক্ষ্মচারী আশ্রমে ধর্মীয় উৎসবে যোগ দিতে যাচ্ছিলেন। তারা লেঙ্গুরদী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা একটি কাভার্ড ভ্যান ধাক্কা দিলে মোটর সাইকেলটি উল্টে যায় এবং চারজনই গুরুতর আহত হন।

এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক বৃষ্টি বর্ধনকে মৃত ঘোষণা করেন। পরে আহত তিনজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে নেয়ার পথে ইচ্ছে বর্ধণ মারা যায়। আহত সুমন বর্ধন ও তার বাবা কার্তিক বর্ধনকে সেখানে ভর্তি করানো হয়।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ আনিচুর রহমান মোল্লা জানান, এ দুর্ঘটনার পর কাভার্ড ভ্যানটি জব্দ করা হলেও এর চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply