ডাস্টবিনে পাওয়া নবজাতকের পাশে পুলিশ; মা, নানী ও কথিত বাবা আটক

|

পুলিশ সদস্যদের সাথে উদ্ধারকৃত ফাল্গুনী

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের ডাস্টবিনে পাওয়া নবজাতক ফাল্গুনীর মা, নানী ও কথিত বাবাকে আটক করেছে পুলিশ।

এর আগে, গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে লালমনিরহাট শহরের এক ডাস্টবিনে পাওয়া যায় সদ্য ভূমিষ্ঠ এক কন্যা শিশুকে। খবর পেয়ে পুলিশ ওই নবজাতককে উদ্বার করে ভর্তি করায় লালমনিরহাট সদর হাসপাতালে। গত ৯ দিন হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে পুলিশের তত্ত্বাবধায়নে ছিল শিশুটি। তার খাওয়া-দাওয়া থেকে শুরু করে সবকিছুর দেখভাল করেছেন স্থানীয় পুলিশ সদস্য ও হাসপাতালের নার্সরা।

উদ্ধারের পর থেকেই তার পরিচর্যা ও মাতৃ পরিচয় জানতে কাজ শুরু করে পুলিশ। সে ধারাবাহিকতায় বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে ফাল্গুনীর মা, নানী ও কথিত বাবা জয়নাল আবেদিনকে গ্রেফতার করেছেন পুলিশ। তারা সম্পর্কে শ্যালিকা-দুলাভাই বলে জানা গেছে। পুলিশ জানায়, নবজাতকের মা তার দুলাভাই জয়নালের দ্বারা ধর্ষণের শিকার হয়েছিলেন।

জানা গেছে, বিশ্ব ভালবাসা দিবস ও ফাল্গুন মাসের প্রথম দিনে শিশুটিকে পাওয়া যায় বলে পুলিশ ও হাসপাতালের লোকজন তার নাম রাখেন ফাল্গুনী। গত ৯ দিন নিরাপত্তাসহ ফাল্গুনীকে মাতৃস্নেহে লালন পালন ও দেখভাল করেছেন তারাই।

উল্লেখ্য, বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে ফাল্গুনীকে রাজশাহীর ছোটমণি নিবাস কেন্দ্রে পাঠিয়ে দেয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply