ভালোবেসে বিয়ে, দু’মাস পরই নিজ ঘরে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

|

ফাইল ছবি।

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে বসত ঘর থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত স্বামী আকাশ হোসেন (২১) রাজশাহীর বাঘমারা থানার নিচুকাতিলা গ্রামের রহিদুল ইসলামের ছেলে এবং স্ত্রী সালমা আক্তার (১৮) দিনাজপুরের পার্বতিপুরের কাশিপুর এলাকার মো. রনির মেয়ে।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় ঘটে এ ঘটনা। এ নিয়ে মৌচাক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সাইফুল আলম বলেন, গত ২ মাস আগে প্রেমের সম্পর্কের জের ধরে আকাশ ও সালমার বিয়ে হয়। পরে স্থানীয় আহমদনগর এলাকার জাহাঙ্গীর হোসেনের বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে সেখানে বসবাস শুরু করেন তারা। স্ত্রী সালমা স্থানীয় কার্টন ফ্যাক্টরিতে চাকরি করেন আর স্বামী আকাশ অটোরিক্সা চালান।

গত শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) রাতের খাবার শেষে নিজ কক্ষে তারা ঘুমাতে যান তারা। পরদিন শনিবার সকালে ঘরের দরজা না খোলায় প্রতিবেশীরা জানালা দিয়ে স্বামী-স্ত্রীর লাশ ঝুলতে দেখতে পান। এরপরই ৯৯৯-এ ফোন দেন তারা।

মৌচাক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সাইফুল আলম বলেন, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্বামী স্ত্রী পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করে থাকতে পারেন। ঘটনার তদন্ত করে প্রকৃত ঘটনা উদ্ধারের চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য লাশ দু’টি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply