গাজীপুরে পরকীয়ার জেরে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

|

ফাইল ছবি।

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের কালীগঞ্জে পরকিয়া প্রেমের অভিযোগে সোহেল ভূঁইয়াকে (৩৬) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিবেশী দুই যুবকের বিরুদ্ধে। শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৯টায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত সোহেল বাহাদুরসাদী গ্রামের মৃত ছালাম ভূঁইয়ার ছেলে।

বিষয়টি নিয়ে কালীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. যোবায়ের হোসেন জানান, নিহতের বাম পায়ে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়াও ডান পায়ে এবং শরীরের বিভিন্নস্থানে আঘাতের আলামত পাওয়া গেছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিহতের ছোট ভাই সোহাগ ভূঁইয়া জানান, শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে প্রতিবেশী কয়েকজন লোক সোহেলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে জেরিন নামে এক নারীর সাথে পরকিয়ার প্রেমের সম্পর্কের অভিযোগ এনে সোহেলকে গাছের সঙ্গে বেঁধে, মুখে গামছা পেঁচিয়ে মারধর করে। এসময় তারা সোহেলের দুই পায়ের রগ কেটে দিয়েছে বলেও অভিযোগ তার।

আরও পড়ুন: ভালোবেসে বিয়ে, দু’মাস পরই নিজ ঘরে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

সোহাগ আরও জানান, সোহেলকে মারধরে পর তার অবস্থা খারাপ দেখে অভিযুক্তরাই তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান তার অবস্থার অবনতি হলে তারা পালিয়ে যায়। সকালে চিকিৎসাধীন অবস্থায় হাসাপতালেই সোহেলের মৃত্যু হয়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) অভিজিৎ দাস জানান, শুক্রবার দিবাগত রাত আনুমানিক ২টার দিকে আহত অবস্থায় প্রতিবেশী পরিচয়ে জুবায়ের ও পনির নামে দুইজন লোক সোহেলকে হাসপাতালে নিয়ে আসে। পরে সেখানে তার অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জান্নাতুল ঢাকায় প্রেরণের পরামর্শ দেন। কিন্তু সোহেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে হাসপাতালে নিয়ে আসা ওই দুই লোক পালিয়ে যায়।

মরদেহ প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply