লক্ষ্মীপুরে সিঁধ কেটে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণ ও লুট

|

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে ঘরের সিঁধ কেটে ঘরে ঢুকে পরিবারের সদস্যদের হাত-পা ও মুখ বেঁধে এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী ওই গৃহবধূকে সকালে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় ওই গৃহবধূর স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নেওয়া হয়েছে বলে অভিযোগ করে তার পরিবার।

রোববার (২৭ ফেব্রুয়ারি) ভোরের কিছু আগে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চরমটুয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ৫ জনকে ধরতে পুলিশ মাঠে নেমেছে।

ভুক্তভোগী জানান, রোববার ভোরের কিছু আগে স্থানীয় চরমটুয়া গ্রামে কৃষক আব্দুর রহমানের ঘরে সিঁধ কেটে প্রবেশ করে সুমন, নাজিম, হোসেন, ইউছুফ ও হারুন নামের ৫ যুবক। এসময় ভুক্তভোগী গৃহবধূ, তার শাশুড়ি, ননদ ও ছেলেসহ সবাইকে হাত-পা ও মুখ বেঁধে ফেলে তারা। পরে ভিকটিম গৃহবধূকে তারা পালাক্রমে ধর্ষণ করে এবং ওই গৃহবধূর ব্যবহৃত স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নেয় তারা। সকালে ভুক্তভোগী ওই নারীকে হাসপাতালে ভর্তি করান স্বজনরা।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. আনোয়ার হোসেন জানান, ওই নারীর ডাক্তারি পরীক্ষা ও চিকিৎসা চলছে।

পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান বলেন, গৃহবধূকে ধর্ষণের খবর পেয়ে পুলিশের একাধিক টিমকে ঘটনাস্থল এলাকা, হাসপাতাল ও মাঠে পাঠানো হয়েছে। পুলিশি তত্ত্বাবধায়নে এ ঘটনার তদন্ত চলছে, অপরাধীদের ধরতে পুলিশ কাজ করছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply