পাকিস্তানে গেলে স্নাইপারের গুলিতে প্রাণ হারাবেন, এমন হুমকি পেলেন অ্যাগার

|

ছবি: সংগৃহীত

পাকিস্তান সফরে গিয়ে প্রাণনাশের হুমকি পেয়েছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটার অ্যাস্টন অ্যাগার। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার স্ত্রীকে পাঠানো এক ক্ষুদে বার্তায় হুমকি দিয়ে বলা হয়, পাকিস্তানে গেলে স্নাইপারের গুলিতে প্রাণ হারাবেন অ্যাস্টন অ্যাগার। বিষয়টি গুরুত্বের সাথে নিয়ে তদন্তে নামে অস্ট্রেলিয়া ও পাকিস্তান ক্রিকেট বোর্ড। তদন্তের পর এই হুমকিকে নিছক বিচ্ছিন্ন ঘটনা বলে উড়িয়ে দিয়েছে তারা।

২০০৯ সালে শ্রীলঙ্কা ক্রিকেট দলের উপর সন্ত্রাসী হামলার পর দীর্ঘ সময় ধরে পাকিস্তানে নির্বাসিত ছিল আন্তর্জাতিক ক্রিকেট। তবে পরিস্থিতি সামলে এখন নিজ মাটিতেই দ্বিপাক্ষিক সিরিজ খেলছে পাকিস্তান। ২৪ বছর পর অস্ট্রেলিয়া ক্রিকেট দল সফর করছে দেশটিতে। তাদেরকে দেয়া হচ্ছে রাষ্ট্রপ্রধানের নিরাপত্তা। তবে সফরের শুরুতেই অ্যাস্টন অ্যাগার পেয়েছেন প্রাণনাশের হুমকি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ক্ষুদে বার্তায় অ্যাগারের স্ত্রীকে এই হুমকি দেয়া হয়। এতে বলা হয়, ‘পাকিস্তানে এলে স্নাইপারের গুলিতে প্রাণ হারাবেন অ্যাস্টন অ্যাগার’।

অভিযোগটি গুরুত্বসহকারে নিয়ে তদন্ত করতে মাঠে নামে দুই দেশের ক্রিকেট বোর্ড। অস্ট্রেলিয়ার এক সংবাদমাধ্যমে বলা হয়, এই হুমকি বার্তা পাঠানো হয়েছে ভারত থেকে। তবে এই ঘটনাকে নিছক বিচ্ছিন্ন ঘটনা বলে উড়িয়ে দিয়েছে পাকিস্তান ও অজি ক্রিকেট বোর্ড। দলের অধিনায়ক প্যাট কামিন্সও খুশি দলের নিরাপত্তায়। তিনি বলেন, আমি এখানে এসে অত্যন্ত নিরাপদ অনুভব করছি। পাকিস্তান ক্রিকেট বোর্ড আমাদের দারুণ খেয়াল রাখছে। বিমানবন্দরে পা রাখার পর থেকে হোটেলে আসা পর্যন্ত কঠোর নিরাপত্তা ব্যবস্থা চোখে পড়েছে। ম্যাচ এবং ট্রেনিং বাদে আমরা হোটেলেই থাকছি। অত্যন্ত স্বাচ্ছন্দ্যবোধ করছি। আমরা ভাগ্যবান যে, বিপুল সংখ্যক নিরাপত্তারক্ষী আমাদের ঘিরে রেখেছে।

আরও পড়ুন: অপেক্ষা আরও দীর্ঘায়িত হলো নিউজিল্যান্ডের, ৯০ বছরেও অধরা স্বপ্ন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply