নরসিংদীতে বাসে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, চালক ও ২ সহযোগী গ্রেফতার

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীতে ১৬ বছরের এক কিশোরীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগে এক বাস ড্রাইভার ও তার দুই সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১ মার্চ) দুপুরে তাদেরকে গ্রেফতার দেখানো হয়। এর আগে সোমবার বিকেলে পৌর এলাকার শালিধা এলাকায় এক ময়লার ভাগারের পাশে ওই কিশোরীকে মুখ বেধে ধর্ষণ করে তারা। মঙ্গলবার সন্ধ্যায় ঘটনার সত্যতা নিশ্চিত করেন নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) হারুন অর রশিদ।

অভিযুক্ত তিনজন হলো- মনোহরদী উপজেলার রাব্বি মিয়া (১৮), নরসিংদী সদরের দত্তপাড়া এলাকার মো: রাব্বি (২৪) এবং অপরজন পলাশের দক্ষিন দেওড়া এলাকার জাহিদুল হক (২০)। অপরদিকে, ভুক্তভোগী ওই কিশোরীর বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়।

এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকেল ৫টার দিকে ১৬ বছরের এক কিশোরী নরসিংদী লঞ্চঘাটে যাওয়ার জন্য সাহেপ্রতাপ মোড় এলাকা থেকে রংধনু পরিবহন একটি মিনিবাসে উঠে। এসময় পথে সব যাত্রী নেমে গেলে কৌশলে বাসের ড্রাইভার ও দুই হেলপার মেয়েটার মুখ চেপে ধরে বাসে করে নরসিংদী নতুন বাসস্ট্যান্ডের পাশে ময়লার ভাগারে নিয়ে যায়। পরে পালাক্রমে ধর্ষণ করে মুখ বাধা অবস্থায় কিশোরীকে ফেলে যায় ওই তিনজন। পরে, স্থানীয়দের সহায়তায় সন্ধ্যায় পুলিশ ভুক্তভোগী ওই মেয়েকে উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে রাতেই অভিযুক্ত ৩ জনকে আটক করে। পরদিন সকালে মামলা হবার পর তাদের গ্রেফতার দেখানো হয়।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হারুন অর রশিদ বলেন, এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের কোর্টে চালান দেয়া হয়েছে দুপুরে। কিশোরী এখন থানা পুলিশের হেফাজতে রয়েছে। তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply