রিয়ালের বিপক্ষে খেলতে পারবেন না রামোস

|

ছবি: সংগৃহীত

ইনজুরির কারণে রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামা হচ্ছে না সার্জিও রামোসের। কিন্তু দলের সাথে মাদ্রিদে যাচ্ছেন রামোস, এমনটাই জানিয়েছেন পিএসজি কোচ মারিসিয়ো পচেত্তিনো।

মঙ্গলবার (৮ মার্চ) সেকেন্ড লেগের ম্যাচে মুখোমুখি হবে ফরাসি জায়ান্ট পিএসজি ও স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। দীর্ঘ দিন রিয়াল মাদ্রিদের অধিনায়কত্ব করেছেন সার্জিও রামোস। ১৭ বছর তিনি খেলেছেন সান্তিয়াগো বার্নাব্যুতে, হয়েছেন ক্লাব কিংবদন্তি। রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে ম্যাচে নিজের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও পিএসজিকে জেতানোর চেষ্টা করে যাবেন, এমন ঘোষণাও দিয়েছিলেন সার্জিও রামোস। তাই ইনজুরির কারণে এমন বড় মঞ্চের তারকাকে মাঠে না পাওয়াটা পিএসজির জন্য বড় এক ধাক্কা। তবে রামোস যে দুই লেগের ম্যাচই মিস করতে যাচ্ছেন, সেটিও বেশ পুরনো খবর। তবে পিএসজি সমর্থকেরা নিশ্চয়ই আশা করেছিলেন রামোসের প্রত্যাবর্তনের ব্যাপারে। তবে সেটি যে হচ্ছে না, তা জানালেন পচেত্তিনো।

আরও পড়ুন: রিয়ালের বিপক্ষে পিএসজির জন্য মরতেও রাজি: রামোস

মাঠে না থাকলেও পিএসজি সতীর্থদের নিজের অভিজ্ঞতা ও পরামর্শ দিয়ে সাহায্য করতে পারবেন রামোস। শুধু রামোসই নয়, বিভিন্ন কারণে একাদশের বাইরে থাকা সকল খেলোয়াড়রা দলের সাথে মাদ্রিদ যাবেন যেন দলের যে কোনো প্রয়োজনে সাহায্য করতে পারেন। প্রথম লেগে ঘরের মাঠে ১-০ গোলে জিতেছিল পিএসজি। অ্যাওয়ে গোলের সুবিধা না থাকায় রিয়ালের সাথে ড্র করলেই চলছে ফরাসি জায়ান্টদের। এদিকে, কমপক্ষে ২-০ গোলের ব্যবধানে জিততে হবে রিয়াল মাদ্রিদের।

আরও পড়ুন: অবসর নিতে বাধ্য হতে পারেন রামোস!

এম ই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply