সন্তানের মৃত্যুর খবর পেয়ে ফেরার পথে বাবার মৃত্যু

|

ফাইল ছবি

নোয়াখালী প্রতিনিধি:

পানিতে ডুবে সন্তানের মৃত্যুর খবর শুনে কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মাওলানা আজগর আলী (৩৫)নামের এক মাদরাসা শিক্ষক মৃত্যুবরণ করেছেন। আজগর আলী লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর কাদিরা ইউনিয়নের আজহারুল উলুম মাদ্রাসার শিক্ষক ছিলেন।

নিহতের সহকর্মী আবদুর রহমান জানান, কিছুদিন আগে মাওলানা আজগরের শিশুপুত্র জাকারিয়া (২) মায়ের সাথে তার নানার বাড়ি কালাদরাপ ইউনিয়নের মাদারবাড়ি এলাকায় বেড়াতে যায়। শনিবার (৫ মার্চ) দুপুরের দিকে জাকারিয়াকে কোথাও দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু হয়। দুপুর আড়াইটার দিকে জাকারিয়াকে বাড়ির পুকুরে মৃত অবস্থায় দেখতে পান স্বজনরা।

সন্তানের মৃত্যুর সংবাদ পেয়ে মোটর সাইকেলযোগে শ্বশুরবাড়ি যাওয়ার পথে আমিনবাজার নামক স্থানে ব্যাটারি চালিত অটোরিকশার সাথে সংঘর্ষ হয় জাকারিয়ার। এতে মারাত্মক আহত হন তিনি।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে বিকেল সাড়ে ৫টায় তার মৃত্যু হয়।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply