নারীরা জন্মগতভাবে যোদ্ধা: আইভী

|

ফাইল ছবি

স্টাফ করেসপনডেন্ট, নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরশেনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নারীদের আরও সাহসী হয়ে উঠতে হবে। যে নারী সাহসী না সে জীবনে কিছুই করতে পারবে না, মনে রাখতে হবে নারীরা জন্মগতভাবে যোদ্ধা। নারীরা প্রতিদিনই যুদ্ধ করে। সেই যোদ্ধা হয়েই আমরা প্রতিটি ক্ষেত্রে জয় করতে চাই। তিনি বলেন, নারীরা ঘরে ও বাইরে সর্বক্ষেত্রে এগিয়ে যাক।

মঙ্গলবার (৮ মার্চ) আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে নারীদের নিয়ে প্রান্তিক জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন প্রকল্পের এক আলোচনা ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মেয়র আইভী বলেন, নারায়ণগঞ্জের নারীরা সাহসী, নারায়ণগঞ্জের নারীরা জেগে উঠুক। অনুষ্ঠানে উপস্থিত নারীদের উদ্দেশে তিনি বলেন, আমাকে সব সময় মনে রাখতে হবে যে আমি একজন মানুষ, মানুষ হিসেবে বাঁচতে হবে আমাকে। মনের ভেতরে অধিকার সচেতনতা জাগাতে হবে। নিজের আত্মমর্যাদাবোধটিকে জাগাতে হবে। নিজেকে প্রচণ্ড সাহসী ভাবতে হবে।

নারায়ণগঞ্জের নারী উদ্যোক্তাদের জন্য সুখবর আছে জানিয়ে মেয়র আইভী বলেন, আগামি ১০ মার্চ চারুকলার নতুন ভবন উদ্বোধন হবে নারায়ণগঞ্জে। সেখানে প্রতি শুক্র ও শনিবার সকাল ৮ টা থেকে ১২ টা পর্যন্ত নারী উদ্যোক্তাদের জন্য মেলার ব্যবস্থা করবেন বলে জানান মেয়র আইভী।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply