‘আপনারা তিলকে তাল বানান’ সুর পাল্টে গণমাধ্যমকে দুষলেন সাইফউদ্দিন

|

সংবাদ মাধ্যমের ওপর দায় চাপালেন সাইফউদ্দিন

ইনজুরির পাঁচমাসে কেউ খোঁজ রাখেনি, অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের এমন দাবিতে হতবাক বিসিবি। এবার ক্রিকেট অপারেশনস কমিটির সামনে হাজির হয়ে দুঃখ প্রকাশ করেছেন এ ক্রিকেটার। কমিটির চেয়ারম্যান বলছেন, পুর্নবাসন আর চিকিৎসা সব মিলিয়ে সব সময়ই তার পাশে ছিল বোর্ড। তবে এই ভুল বোঝাবুঝির দায় গণমাধ্যমের উপর চাপিয়েছেন সাইফউদ্দিন।

ইনজুরিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের মাঝ থেকে দেশে ফেরার পর, কেটে গেছে সাড়ে ৫ মাস। বিপিএল খেলতে চেয়েও পারেননি। মিস করেছেন পাকিস্তান ও আফগানিস্তান সিরিজ। মাঠে না ফেরার হতাশার সাথে এবার সঙ্গী বিসিবির কোর্ড অব কনডাক্ট। কেন তিনি এমন বক্তব্য দিলেন জানতে বোর্ডে হাজির হতে হয়েছে এ অলরাউন্ডারকে।

বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, যে থ্রি ডাইমেনশনাল সিটি স্ক্যানটা দরকার ছিল সেটি করিয়ে ওর সমস্যাটা কোথায় তা বের করা হয়েছে। সে ইনজুরি ইতোমধ্যেই ভালো হয়ে গেছে, ডা. দেবাশীষ এসে একটা বড় রিহ্যাবিলিটেশন প্রোগ্রাম করলেন। সেখানে তাকে রাখা হয়েছে। এখন আমরা কোন জায়গাটায় তাকে নেগলেক্ট করলাম? সে কোথায় আনঅ্যাটেন্ডেড ছিল সেটা আমাদের জানার দরকার ছিল এবং আমরা সেটাই জানতে চেয়েছিলাম। তো সে বলেছে যে তার বলার মধ্যে ভুল ছিল।

বিসিবির কাছে দুঃখ প্রকাশ করলেও, সমস্যা এখানে নাও মিটতে পারে। অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন বলেন, কিছু বেফাঁস কথা বলে ফেলেছি। যেহেতু বোর্ড আমাদের এক ধরনের অভিভাবক, ইনজুরি বা অফ ফর্মে পড়লে তারাই খেয়াল রাখেন আমাদের।

যদিও এই ভুল বোঝাবুঝির দায় গণমাধ্যমের উপর চাপালেন সাইফুদ্দিন। বললেন, কিছু কিছু অনলাইন পোর্টালের সাংবাদিক ভাইয়েরা কিছু শব্দ ভুলভাবে ব্যবহার করেছেন এজন্যই আমাকে এরকম একটা সময় পার করতে হচ্ছে।

সাংবাদিকদের দায়ী করে সাইফউদ্দিন বলেন, আপনারা তিলকে তাল বানায়ে ফেলেন। ছোট ব্যাপারের মধ্যেও বড় ফাঁক বের করে ফেলেন। আপনাদের কাছে অনুরোধ থাকবে, ক্রিকেট বোর্ড বা ক্রিকেটাররা না থাকলে আপনাদের কোনো অস্তিত্ব থাকবে না, এটাই সত্যি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply