টঙ্গীতে গৃহবধূর আত্মহত্যা

|

ফাইল ছবি

গাজীপুর প্রতিনিধি :

গাজীপুরের টঙ্গীতে মানসিক বিষন্নতা থেকে ফারজানা (২২) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। স্থানীয় মরকুন মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

টঙ্গী (পূর্ব) থানার উপ-পরিদর্শক (এস আই) কাজী নেওয়াজ নিহতের স্বজনদের বরাতে জানান, ফারাজানার বাবা হাবিবুর রহমানের মৃত্যুর পর তার মা অন্যত্র বিয়ে করেন। অপর একটি পরিবারে অবহেলায় ও অনাদরে বড় হন ফারজানা। তার সৎ বাবা আর্থিকভাবে তেমন স্বচ্ছল ছিলেন না। তারা গত এক বছর পূর্বে একই এলাকার বাদুরপুর গ্রামের রুবেল বিশ্বাসের সাথে তার বিয়ে হয়। এরপর থেকে সে গাড়ি চালক স্বামীর সাথে মরকুন মধ্যপাড়া জনৈক আলাউদ্দিনের বাড়িতে ভাড়া থাকতো এ দম্পতি।

তিনি আরও জানান, দাম্পত্য জীবনেও অভাব নামের দানব তার পিছু ছাড়েনি। এ নিয়ে দির্ঘদিন যাবৎ বিষন্নতায় ভুগতে থাকা ফারজানার মনে অভিমান ও তীব্র ক্ষোভ দানা বাধে। এরই জেরে সোমবার (৭ মার্চ) রাতে তার স্বামী বাসার বাহিরে থাকার সুবাদে ফারজানা ঘরে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সাথে ফাঁস দিয়ে আত্নহত্যা করেন। প্রতিবেশীরা জানালা দিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখে থানায় খবর দেন।

খবর পেয়ে রাত ১১টার দিকে পুলিশ ফারজানার ঝুলন্ত লাশ উদ্ধার করে মঙ্গলবার (৮ মার্চ) সকালে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

টঙ্গী (পূর্ব) থানার অফিসার ইনচার্জ মো. জাবেদ মাসুদ বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটনায় থানায় একটি অপমৃত্যুর
মামলা হয়েছে।


/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply